Home / জাতীয় / প্রধানমন্ত্রীর কোলে টিউলিপ কন্যা
প্রধানমন্ত্রীর কোলে টিউলিপ কন্যা

প্রধানমন্ত্রীর কোলে টিউলিপ কন্যা

টিউলিপ রিজওয়ানা সিদ্দিকের নবজাতক মেয়েকে পরম মমতায় নিজ কোলে তুলে নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বার্তা সংস্থা বাসস জানিয়েছে, স্থানীয় সময় রোববার (১৫ মে) বিকেলে ইংল্যান্ডের রাজধানী লন্ডনে পৌঁছার পর সেন্ট জেমস কোর্ট তাজ হোটেলে এসেই প্রধানমন্ত্রী এই শিশুকে কোলে নেন।

প্রধানমন্ত্রী তিনদিনের সরকারি সফরে বুলগেরিয়ার রাজধানী সোফিয়ায় অনুষ্ঠেয় ‘গ্লোবাল ওমেন লিডারস ফোরামে’ যোগ দেওয়ার আগে গতকাল লন্ডনে পৌঁছান। এদিন বিকেল ৪টায় হিথরো আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের পর প্রধানমন্ত্রী একটি সুশোভিত মোটর শোভাযাত্রা সহযোগে সেন্ট জেমস কোর্ট তাজ হোটেলে এসে পৌঁছান। লন্ডনে অবস্থানের সময়ে প্রধানমন্ত্রী এখানেই অবস্থান করবেন।

হোটেলে আসার পর পরই উচ্ছ্বসিত প্রধানমন্ত্রী তাঁর পরিবারের অন্য সদস্যদের উপস্থিতিতে টিউলিপ সিদ্দিকীর মেয়ে আজালিয়া জয় পার্সিকে সানন্দে কোলে তুলে নেন।

বঙ্গবন্ধুর ছোট মেয়ে শেখ রেহানা, টিউলিপের স্বামী ক্রিস্টিয়ান উইলিয়াম সেন্ট জন পার্সি, টিউলিপের ভাই রেদোয়ান মুজিব সিদ্দিক, প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা ও ছেলে সজীব ওয়াজেদ জয়সহ পরিবারের অন্য সদস্যরা এ সময় উপস্থিত ছিলেন।

হ্যাম্পস্টেড এবং কিলবার্ন আসন থেকে নির্বাচিত লেবার পার্টির সংসদ সদস্য টিউলিপ সিদ্দিক গত মাসে ব্রিটেনের রাজধানী লন্ডনের রয়েল ফ্রি হাসপাতালে একটি মেয়েসন্তানের জন্ম দেন।

টিউলিপের সন্তান জন্ম নেওয়ার সংবাদে আনন্দিত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সে সময় গেন্ডারিয়ার আঞ্জুমানে মুফিদুল ইসলাম ছাত্রীনিবাস এবং আজিমপুর ছাত্রনিবাসে দরিদ্র, দুস্থ ও এতিমদের মধ্যে নতুন কাপড়, কেক ও মিষ্টান্ন পাঠান। (এনটিভি)

: আপডেট বাংলাদেশ সময় ৭:৫৫ পিএম, ১৬ মে ২০১৬, সোমবার
ডিএইচ