Home / চাঁদপুর / প্রধানমন্ত্রীর আগমনে ব্যানার-পোস্টারে ছেয়ে গেছে চাঁদপুর শহর
Ilish-Chattor

প্রধানমন্ত্রীর আগমনে ব্যানার-পোস্টারে ছেয়ে গেছে চাঁদপুর শহর

আগামি ১ এপ্রিল বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাঁদপুরে আসছেন। তাঁর আগমন উপলক্ষে বিভিন্নস্থানে গেট আর ব্যানার ফেস্টুনে ছেয়ে গেছে চাঁদপুর শহর।

তার এই সফরকে ঘিরে জেলা আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, সমর্থকদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা দেখা দিয়েছে। প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে চাঁদপুর জেলা শহরের বিভিন্নস্থানে রঙ্গিন ছোট- বড় বিভিন্ন সাইজের ব্যানার ফেস্টুন টানাতে ব্যস্ত হয়ে পড়েছে বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা।

একই সাথে প্রধামন্ত্রীর আগমনকে স্বাগত জানিয়ে শহরের বিভিন্ন সড়কের উপরে গেট নির্মান করা হচ্ছে। একই সাথে সড়কের পাশে এবং বিভিন্ন ভবনের দেয়াল জুড়ে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা তাদের নাম পদবীসহ প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে বিভিন্ন সাইজের ব্যানার ফেস্টুন টানিয়েছেন।

সফরকালে তিনি ওইদিন হাইমচরে স্কাউটসের জাতীয় কমডেকায় (কমিউনিটি ডেভেলপমেন্ট ক্যাম্প) উদ্বোধন করবেন। একইসঙ্গে তিনি বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন এবং ওইদিন বিকেলে চাঁদপুর স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেবেন।

চাঁদপুরে তার এই আগমনকে ঘিরে গত কয়েক দিন ধরে লক্ষ্য করা যায়, শহরের কালী বাড়ি এবং পালবাজার ব্রীজের গোড়া হতে শুরু করে ছায়াবানি মোড়, বাসস্ট্যান্ড, ইলিশ চত্তর, চেয়ারম্যান ঘাটা, ষোলঘর, ওয়্যারলেস, টেকনিক্যালসহ সড়কের পাশে এবং তার পাশে থাকা বিভিন্ন ভবনের দেয়াল ও ছাদ জুড়ে নানা রকমের ব্যানার ফেস্টুন টানানো হয়েছে।

তার সাথে সড়কের উপর বিভিন্নস্থানে গেট নির্মাণ কাজ করা হচ্ছে। এ ছাড়াও চাঁদপুর স্টেডিয়ামে জনসভার আয়োজনের স্থানের চারপাশ রঙিন সাজে সজ্জিত করা হয়েছে।

এর বাইরে শেখ হাসিনার আগমনকে ঘিরে জেলা প্রশাসন ও জেলা আওয়ামীলীগসহ দলীয় বিভিন্ন সংগঠন প্রস্তুতি সভা করছেন। সবকিছু মিলিয়ে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে চাঁদপুরে এক অন্যরকম আমেজ বিরাজ করছে।

এ বিষয়ে চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল চাঁদপুর টাইমসকে জানান, ‘প্রধানমন্ত্রী চাঁদপুরবাসীর সাথে যা ওয়াদা দিয়েছেন তা বাস্তবায়ন করেছেন। তিনি চাঁদপুরে আসবেন তাই নেতাকর্মীরা উচ্ছাসিত ও আনন্দিত।

প্রতিবেদক- কবির হোসেন মিজি