Home / চাঁদপুর / ‘প্রধানমন্ত্রীকে বুঝিয়ে দিতে হবে চাঁদপুর শান্তি-শৃঙ্খলাপূর্ণ শহর’
police-02

‘প্রধানমন্ত্রীকে বুঝিয়ে দিতে হবে চাঁদপুর শান্তি-শৃঙ্খলাপূর্ণ শহর’

আগামী ১লা এপ্রিল প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাঁদপুরে সফরকালে হাইমচরে স্কাউটসের কমডেকা অনুষ্ঠানে অংশগ্রহণ, বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন এবং বিকেলে চাঁদপুর স্টেডিয়ামে জনসভায় নিরাপত্তা জোরদার করার লক্ষে পুলিশ প্রশাসেনর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২২ মার্চ) বিকেলে পুলিশ সুপার কার্য়ালয়ের সভা কক্ষে সভাপতির বক্তব্য রাখেন পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম।

তিনি বলেন, প্রধানমন্ত্রী আগমন উপলক্ষে পুলিশ বাহীনি আরো আগে থেকে মাঠে কাজ করছে। প্রতিনিয়ত আমাদের সদস্যরা টহল এবং চেকপোস্ট জোরদার করা হয়েছে। প্রধানমন্ত্রীর জনসভাস্থলের আশপাশ নিরাপত্তার চাঁদরে ঘেরা থাকবে। আমরা সকলে মিলে প্রধানমন্ত্রীর যাত্রা সুন্দর ও সফল করার লক্ষে একত্রিত হয়ে কাজ করবো। আমরা চাঁদপুরবাসী বুঝিয়ে দিতে হবে চাঁদপুর একটি শান্তি-শৃঙ্খলাপূর্ণ শহর।

এ সময় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী, নৌ পুলিশের এসপি সুব্রত কুমার হালদার, অতিরিক্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মো. আফজাল হোসেন, আনসার বিডিপি উপ-পরিচালনক এসএম আজিম উদ্দিন, সিভিল সার্জন (ভারপ্রাপ্ত) সফিকুল ইসলাম। এছাড়া ক্যাব, এলজিডি, পাউবো, বিদ্যৎ, পল্লী বিদ্যুৎ, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সসহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক- শরীফুল ইসলাম