চাঁদপুর

প্রধানমন্ত্রীর কাছে দাবি চাঁদপুরে বিজ্ঞান-প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজ

বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, জননেত্রী শেখ হাসিনা চাওয়ার আগেই চাঁদপুরকে তিনি অনেক কিছু দিয়েছেন। তার নেতৃত্বে চাঁদপুরে নদী ভাঙন প্রতিরোধ থেকে শুরু করে ব্যপক উন্নয়ন কাজ হয়েছে। তাই আগামী ১লা এপ্রিলের জনসভায় চাঁদপুরবাসী উপস্থিত হয়ে জননেত্রীকে ভালোবাসার প্রতিদান দিবে।

বৃহস্পতিবার (১৫ মার্চ) চাঁদপুর ক্লাব মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগমন উপলক্ষে চাঁদপুর জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় এ কথা বলেন। তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধুমাত্র বাংলাদেশের নেত্রী নয়, তিনি এখন গোটা বিশ্বকে নেতৃত্ব দেয়ার যোগ্যতা রাখেন। তিনি তা প্রমান করেছেন। আগামী ১লা এপ্রিলের জনসভায় নেত্রীর কাছে আমাদের দাবি থাকবে, চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ব বিদ্যালয় ও মেডিকেল কলেজ আমাদের দাবি।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ও সাবেক সরাষ্টমন্ত্রী ড. মহিউদ্দিন খান আলমগীর এমপি। জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলালের পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুল আলম হানিফ এমপি, ত্রান ও সমাজ কল্যান সম্পাদক সুজিত রায় নন্দী, চাঁদপুর ২ আসনের সংসদ সদস্য মেজর (অব) রফিকুল ইসলাম বীরোত্তম, সংরক্ষিত নারী আসনের এ্যাড. নুরজাহান বেগম মুক্তা এমপি।

আশিক বিন রহিম

Share