Home / শীর্ষ সংবাদ / প্রতিহিংসা পরিহার করে সুন্দর সমৃদ্ধ দেশ গড়তে সবাই এগিয়ে আসুন: ইঞ্জিঃ মুমিনুল হক
প্রতিহিংসা

প্রতিহিংসা পরিহার করে সুন্দর সমৃদ্ধ দেশ গড়তে সবাই এগিয়ে আসুন: ইঞ্জিঃ মুমিনুল হক

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রান বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি বিএনপির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও চাঁদপুর জেলা বিএনপির সাবেক সভাপতি ইঞ্জিঃ মুমিনুল হক বলেন, আওয়ামী লীগের গত ১৭ বছরে বিএনপির নেতাকর্মীরা যেভাবে বাহিরে ঘুমিয়েছে সেই ভাবে কয়েকদিন চিহ্নিত নেতারা ঘুমিয়ে আসুন তাহলে বুঝবেন যন্ত্রণা কত কঠিন। অতিতে আমাদের নেতাকর্মীরা ঘরে ঘুমাতেও পারেনি। মামলা হামলা দিয়ে অনেক হয়রানি ও নির্যাতন করা হয়েছে। যারা অতিতে অপরাধ করেছেন আমরা তাদের ব্যাপারে আইনগত ব্যবস্থা নিবো। তবে নিরপরাধ কোন আওয়ামী নেতা ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা হলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। তারপরেও বলবো প্রতিহিংসা পরিহার করে সুন্দর সমৃদ্ধ বাংলাদেশ গড়তে সবাই এগিয়ে আসুন।

৩১ আগস্ট শনিবার দিনব্যাপী হাজীগঞ্জ উপজেলার গন্ধর্ব্যপুর দক্ষিণ ও উত্তর এবং বড়কূল পূর্ব ইউনিয়নের বিভিন্ন স্থানে ত্রান বিতরন করেন উপজেলা ও পৌর বিএনপি।

ত্রান কার্যক্রমে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব ইমাম হোসেন, সাধারণ সম্পাদক এম এ রহিম পাটোওয়ারী, সিনিয়র সহ সভাপতি মনিরুজ্জামান মনির, সহ সভাপতি সৈয়দ শরিফ আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক আনিছুর রহমান কানু পাটোওয়ারী, আলী আকবর শেখ, মোশারফ হোসেন স্বপন, অর্থ সম্পাদক সুলতান আহমেদ, উপজেলা যুবদলের আহবায়ক আক্তার হোসেন দুলাল, সদস্য সচিব কাজী জসিম, উপজেলা সেচ্ছাসেবক দলের সভাপতি বিল্লাল হোসেন বেলাল, সাধারণ সম্পাদক মিঠু চৌধুরী, উপজেলা ছাত্রদলের আহবায়ক ফয়সাল হোসেন, সদস্য সচিব জুয়েল রানা তালুকদার প্রমুখ।

উপজেলার পাচৈ সরকারি বিদ্যালয় মাঠ, দেশগাঁও বটতলা বাজার, তারালিয়া, পালিশারা, সেন্দ্রা, বেলচোঁ, রায়চোঁ, ডিগ্রি কলেজ, টোরাগড় ও আলীগঞ্জ ত্রান বিতরন করা হয়।
এ ছাড়াও প্রয়াত বিএনপি নেতা শহিদুল ইসলামের কবর জেয়ারত করেন ইঞ্জিঃ মুমিনুল হক।

প্রতিবেদক: জহিরুল ইসলাম জয়,৩১ আগস্ট ২০২৪