মতলবে যুবলীগের প্রতিবাদ সমাবেশ-বিক্ষোভ মিছিল

সারা দেশে বিএনপি-জামাতের নৈরাজ্য ও তান্ডবের প্রতিবাদে কেন্দ্রীয় যুবলীগের নির্দেশে মতলব দক্ষিণ উপজেলা ও মতলব পৌর যুবলীগের উদ্যেগে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ২২ সেপ্টেম্বর মতলব কচি-কাঁচা প্রি-ক্যাডেট স্কুল মাঠে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে মতলব পৌর যুবলীগের সভাপতি সোহাগ সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সহ-সম্পাদক ইন্জিনিয়ার কামরুজ্জামান।

তিনি বলেন,‘বিএনপি জামাত শিবির দেশবিরোধী কার্যক্রম চালিয়ে যাচ্ছে। তাদের প্রতিহত করতে যুবলীগই যথেষ্ঠ। তাই নেতা কর্মীদের সজাগ থাকতে হবে। তিনি আরো বলেন, সামনে হিন্দু সম্প্রদায়ের সারদীয় দুর্গাপূজা, গত বছর কুমিল্লার মত এ বছর কেউ যেন কোন প্রকার অঘটন ঘটতে না পারে সেই দিকে লক্ষ্য রাখতে দলীয় সকল নেতা-তর্মীদের সজাগ থাকার আহবান জানান তিনি।’

প্রতিবাদ সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মতলব দক্ষিণ উপজেলা আ’লীগের সভাপতি মোঃ লিয়াকত হোসেন প্রধান, জেলা কৃষকলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদনী প্রধান। আরো বক্তব্য রাখেন মতলব পৌর আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক ফাুরক আহমেদ বাদল, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক ভিপি আতাউর রহমান ও দেওয়ান পারভেজ। প্রতিবাদ সমাবেশ শেষে সভাস্থল থেকে একটি বিক্ষোভ মিছিল মতলব বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এ সময় উপজেলা আ’লীগ নেতা মতিন পাটোয়ারী, অনুপ কুমার ঘোষ, লোকমান হোসেন বাবুল, পৌর যুবলীগের সহ সভাপতি রিপন পাটোয়ারী, জাবেদ সিদ্দিকী, যুগ্ম-সাধারণ সম্পাদক কাউন্সিলর আনিছুর রহমান আনু,সাংগঠনিক সম্পাদক মোশারফ হাজরা, সদস্য হাবিবুর রহমান প্রধান, মো.সেলিম মিয়াজী,যুবলীগ নেতা টুটুল পাটোয়ারী, মাঈন উদ্দিন রানা, উজ্জল মিয়াজী, ইকবাল গাজী, আলমাস প্রধান, মাঈনউদ্দিন প্রধান, মেহেদী হাসান নিপু, সাকিব চৌধুরী, ঢাকা মহানগর দক্ষিন ছাত্রলীগের সহ-সম্পাদক হাসান শুভ্র,ছাত্রীলীগ নেতা অনিক পাটোয়ারী,গোলাম রাব্বিসহ ইউনিয়ন যুবলীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও বিভিন্ন ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদকসহ দলীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

মাহফুজ মল্রিক
২২ সেপ্টেম্বর ২০২২
এজি

Share