Home / চাঁদপুর / চাঁদপুরে সরকারি দু’কর্মচারী বদলি শীর্ষক সংবাদের প্রতিবাদ
No Pic Chandpur Times
এ সংবাদের সংশ্লিষ্ট ছবি প্রকাশ হয়নি।

চাঁদপুরে সরকারি দু’কর্মচারী বদলি শীর্ষক সংবাদের প্রতিবাদ

অনলাইন নিউজ চাঁদপুর টাইমসে প্রকাশিত চাঁদপুরে সরকারি দু’কর্মচারী বদলি শীর্ষক সংবাদের প্রতিবাদ জানিয়েছেন জয়নাল আবেদীন টিটু ও মাহবুব আলম চৌধুরী।

এক প্রতিবাদ বার্তায় তিনি জানিয়েছেন ‘উপরোক্ত সংবাদটি আমাদের দৃষ্টিগোচর হওয়ায় আমরা উক্ত সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি। আমি জয়নাল আবেদীন টিটু ও মাহবুব আলম চৌধুরীর সামাজিক, চাকুরী, পারিবারিক ও আর্থিকভাবে হেয় প্রতিপন্ন করার অসৎ উদ্দেশ্যে অপচেষ্টার অংশ হিসাবে স্বার্থান্বেষী মহল বা ব্যক্তি উক্তরূপ অপপ্রচার ও অপবাদ করতেছে। সংবাদে প্রকাশিত মেয়েগুলো আমাদের শক্রুপক্ষের দ্বারা প্রভাবিত হয়ে এবং নিজেরা অন্যায় লাভের আশায় উদ্দেশ্যমূলকভাবে সাংবাদিকদেরকে ভুল তথ্য পরিবেশন করেছেণ।

তারা মিথ্যা ও ষড়যন্ত্রের আশ্রয় নিয়ে আমাদের চাকরিচ্যুত করার জন্য ও সামাজিকভাবে আমাদের মানসম্মানের অপূরণীয় ক্ষতি করার অসৎ অভিপ্রায়ে আমাদের বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট তথ্য সংবামাধ্যমকে দিয়েছে। এতে আমাদের সামাজিক মানসম্মান ক্ষুন্ন হয়েছেঃ। বিষয়টিতে আমরা কোনোভাবেই জড়িত নয় এবং ছিলাম না। তারা প্রতিনিয়ত আমাদেরকে হুমকি-দমকি দিয়ে আসছে।

প্রকৃত পক্ষে পত্রিকায় উল্লেখিত মেয়েগুলো একটি অসামাজিক ও চরিত্রহীন মেয়ে। তাদের সম্পর্কে চাঁদপুরে মতলব দক্ষিণ উপজেলার ৮নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য জনস্বার্থে জনগণের আবেদনের প্রেক্ষিতে জেলা প্রশাসক চাঁদপুর বরাবরে গত বছরের ১৩ নভেম্বর অভিযোগ করে। যা অত্র প্রতিবাদ লিপির সাথে প্রেরণ করেছি।

বিষয়টি স্থানীয় ৫নং উপাদী উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অবগত আছেন।

: আপডেট, বাংলাদেশ ৯:৪৭ এএম, ১৮ অক্টোবর, ২০১৭ বুধবার
ডিএইচ

Leave a Reply