Home / চাঁদপুর / চাঁদপুর পৌর কর্মচারীদের জঙ্গিবিরোধী কর্মসূচির প্রস্তুতিসভা
চাঁদপুর পৌর কর্মকর্তা-কর্মচারীদের জঙ্গিবিরোধী কর্মসূচির প্রস্তুতিসভা

চাঁদপুর পৌর কর্মচারীদের জঙ্গিবিরোধী কর্মসূচির প্রস্তুতিসভা

চাঁদপুর পৌর কর্মকর্তা-কর্মচারী অ্যাসোসিয়েশনের জঙ্গি ও সন্ত্রাসবিরোধী মানববন্ধনের প্রস্তুতিসভা মঙ্গলবার (৯ আগস্ট) চাঁদপুর পৌরসভা কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

সভায় চাঁদপুরের সকল পৌরসভা কর্মকর্তা/কর্মচারী অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংগঠনের সাংগঠনিক সম্পাদক মফিজ উদ্দিন হাওলাদার এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ রিয়াজ উদ্দিনের যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন সভাপতি আবুল কালাম ভূঞা।

সভায় উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ, সহ-সভাপতি সৈয়দ মশিউর রহমান, এএইচএম সামছুদ্দোহা, খোরশেদ আলম, সুমন, দপ্তর সম্পাদক মোশারফ হোসাইন, কোষাধ্যক্ষ নুরুজ্জামান, সদস্য সাজ্জাদ হোসাইনসহ জেলার সকল পৌরসভা কর্মকর্তা-কর্মচারী অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ।

বক্তারা দেশের বর্তমান সময়ের জঙ্গিবাদ ও সন্ত্রাসী কার্যকলাপের তীব্র নিন্দা জানান। এসব জঙ্গি ও সন্ত্রাসীদের বিরুদ্ধে সকলকে ঐক্য গড়ে তোলার আহ্বান জানান। বঙ্গবন্ধুর সোনার বাংলা ও ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের লক্ষ্যে দেশের সকল প্রতিষ্ঠানের সাথে সাথে পৌরসভাগুলো অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে। আর সেই সময় কিছু বিপথগামী জঙ্গি ও সন্ত্রাসীরা অপতৎপরতা কার্যক্রম চালিয়ে দেশের চলমান কার্যক্রমকে পিছিয়ে দেয়ার অপচেষ্টায় লিপ্ত আছেন।

উপস্থিত নেতৃবৃন্দ আগামী ১৬ আগস্ট মঙ্গলবার বিকেল ৪টায় শহীদ মিনারে জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী মানববন্ধন ও র‌্যালী করার ঘোষণা দেন। মানববন্ধনে জেলার সকল পৌর কর্মকর্তা-কর্মচারীকে অংশগ্রহণ করার জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন সংগঠনের সভাপতি আবুল কালাম ভূইয়া।

প্রেস বিজ্ঞপ্তি : আপডেট, বাংলাদেশ সময় ০১:০০ এএম, ১০ আগস্ট ২০১৬, বুধবার
ডিএইচ

Leave a Reply