শীঘ্রই চাঁদপুর পৌর এলাকার সড়ক সংস্কার করা হবে : পৌর প্রশাসক

বাংলাদেশ জামায়াতে ইসলামী চাঁদপুরের নেতৃবৃন্দদের সাথে পৌর প্রশাসক ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট একরামুল ছিদ্দিক এর সাথে পৌরসভার বিভিন্ন সমস্যা ও সম্ভাবনা নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
২ সেপ্টেম্বর সোমবার বিকেল অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সভায় জামায়াত নেতৃবৃন্দ বলেন, চাঁদপুর শহরের প্রধান প্রধান সড়কগুলো দ্রুত সংস্কার করার জন্য অনুরোধ করেন। শহরের অতিরিক্ত অটোরিক্স নিয়ন্ত্রের মাধ্যমে যানজট দূর করা প্রয়োজন। চাঁদপর পৌরসভার সেবা যেন প্রান্তিক জনগোষ্টীর কাছে পৌছে। পৌরসভার সেবা থেকে মানুষ যেন বঞ্চিত না হয়। কর্মকর্তা কর্মচারীরা যেন যথাযথভাবে দায়িত্ব পালন করে সে বিষয় দৃষ্টি আকর্ষণ করেন। পৌর সভার দালালদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আহবান জানান। টিসিবির সামগ্রীগুলো সঠিকভাবে বন্টন করার অনুরোধ করেন।

পৌর প্রশাসক ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট একরামুল ছিদ্দিক একরামুল ছিদ্দিক বলেন, চাঁদপুর শহরের গুরুত্বপূর্ণ সড়কগুলো অল্পকয়েক দিনের মধ্যে সংস্কার কাজ শুরু হবে। পৌরসভার দুর্নীতিবাজ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। অনেক কমিশনার পলাতক থাকার কারণে কিছু কাজ কম হচ্ছে। টিসিবির পণ্য যথাযথভাবে বন্টন করা হবে। পৌরসভাকে শৃঙ্খলার মধ্যে নিয়ে আসা হবে। বিশেষ করে নাগরিক সেবাসহ কমন বিষয়গুলো শৃঙ্খলার মধ্যে নিয়ে আসা হবে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা জামায়াতে ইসলামীর সেক্রেটারী এডভোকেট মাসুদুল ইসলাম বুলবুল, সহকারী সেক্রেটারী জননেতা এডভোকেট শাহজাহান মিয়া, শহর জামায়াতের আমীর এড: শাহজাহান খান, সেক্রেটারী বেলায়েত হোসেন শেখ।

ইসলামী ছাত্রশিবিরের শহর সভাপতি ফারুক হোসেন, সেক্রেটারী জাহিদুল ইসলাম। আরো উপস্থিত ছিলেন পৌর জামায়াত নেতা সাইফুল ইসলাম সবুজ, গোলম মাওলা, আবু হানিফ, ওমর ফারুকসহ অন্যান্য ওয়ার্ড নেতৃবৃন্দ।

স্টাফ রিপোর্টার, ২ সেপ্টেম্বর ২০২৪

Share