Home / চাঁদপুর / পুলিশ সুপার শামসুন্নাহারের নেতৃত্বে চাঁদপুরে মাদকবিরোধী র‌্যালী
পুলিশ সুপার শামসুন্নাহারের নেতৃত্বে চাঁদপুরে মাদকবিরোধী র‌্যালী

পুলিশ সুপার শামসুন্নাহারের নেতৃত্বে চাঁদপুরে মাদকবিরোধী র‌্যালী

চাঁদপুের পুলিশ সুপার শামসুন্নাহারের নেতৃত্বে মাদক বিরোধী র‌্যালী মঙ্গলবার দুপুরে ছায়বাণী মিডিয়া কমিউনিকেশন-এর আয়োজনে মাদক বিরোধী র‌্যালী বের করা হয়।

র‌্যালীতে অন্যানের মাঝে উপস্থিত ছিলেন, চাঁদপুর সাহিত্য একাডেমীর মহা-পরিচালনক ও প্রেস ক্লাবের সাবেক সভাপতি রোটাঃ কাজী শাহাদাত, চাঁদপুর শিল্পকলা একাডেমীর কালচারাল অফিসার আবু সালেহ মো. আব্দুল্লাহ, কবি ও লেখক পীযূষ কান্তি বড়–য়া, এসএম জয়নাল আবেদীন, মুখলেসুর রহমান মুকুল।

ছায়বাণী মিডিয়া কমিউনিকেশন-এর পরিচালক আরিফ রাসেল, সদস্য লিটন পাটোয়ারী, সুশান্ত, জসিম উদ্দিন মিলন, কবি ও লেখক সুমন কুমার দত্ত, কবি ও লেখক তছলিম হোসেন হাওলাদার, কাদের পলাশ, ম নূরে আলম পাটোয়ারী, রফিকুজ্জামান রণি, কবির হোসেন মিঝি, মুহাম্মদ ফরিদ হাসান, আশিক বিন রহিম, ইকবাল পারভেজ প্রমুখ।

র‌্যালীপূর্ব আলোচনায় পুলিশ সুপার বলেন, ‘আমি মাদকের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করেছি। তাই চাঁদপুর জেলাকে মাদকমুক্ত করতে হলে সর্বস্তরের মানুষকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসতে হবে। প্রয়োজনে আমি প্রতিটা ঘরে ঘরে গিয়ে মানুষেকে সচেতন করতে চাই। মাদক বিরোধী যে প্রচারণা চলছে তাতে যত বেশি মানুষের সর্ম্পৃক্ততা থকবে ততবেশি সফলতা আসবে।’

স্টাফ রিপোর্ট ার : আপডেট ৮:১১ এএম, ২৩ ফেব্রুয়ারি ২০১৬,  মঙ্গলবার

ডিএইচ