চাঁদপুর

পুলিশের মহাপরিদর্শক চাঁদপুরে আসছেন

বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ও চাঁদপুরের কৃতী সন্তান ড.মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার) বুধবার (১৪ ফেব্রুয়ারি ) চাঁদপুরে আসছেন।

বুধবার (১৪ ফেব্রæয়ারি ) চাঁদপুর সদরের শাহমাহমুদপুর ইউনিয়নের মান্দারি গ্রামে নিজ বাড়ির পিতা-মাতা’র সমাধিস্থ কবর জিয়ারত ও দোয়া অনুষ্ঠানে অংশ নেবেন ।

চাঁদপুর পৌঁছার পর সকাল ১০ টায় চাঁদপুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় অংশ নেবেন এবং সকাল ১১ টায় চাঁদপুর হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জেলা পুলিশের আয়োজনে কমিউনিটি পুলিশিং সমাবেশে প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকবেন।

এ সমাবেশে প্রধান অতিথি থাকবেন চাঁদপুর-৩ আসনের সাংসদ সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও পররাষ্ট্রমন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ডা.দীপু মনি এম পি।

এ ছাড়া পুলিশের মহাপরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার) জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে মতবিনিময় করবেন।

পুলিশের মহাপরিদর্শক চাঁদপুরে আগমন উপলক্ষে জেলা পুলিশ ও কমিউনিটি পুলিশিংয়ের ব্যাপক প্রস্তুতি চলছে। ইতোমধ্যে প্রস্তুতির অংশ হিসেবে জেলা পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম পুলিশ লাইন্সে জেলা কমিউনিটি পুলিশিং কর্মকর্তা ও পুলিশ কর্মকর্তাদের সাথে প্রস্ততিমূলক সভা করেছেন।

এছাড়া সকালে চাঁদপুর মডেল থানায় চাঁদপুর সদর ও পৌর কমিউনিটি পুলিশিং কর্মকর্তাদের সাথে প্রস্ততিমূলক সভা করেছেন চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ ওয়ালি উল্যাহ অলি।

করেসপন্ডেন্ট
আপডেট, বাংলাদেশ সময় ৫:১৫ পিএম,১৩ ফেব্রুয়ারি ২০১৮,মঙ্গলবার
এজি

Share