Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / পুলিশের ব্লক রেইডে মতলবে জামায়াত আমীরসহ আটক ১১

পুলিশের ব্লক রেইডে মতলবে জামায়াত আমীরসহ আটক ১১

চাঁদপুরের মতলব দক্ষিণ থানা পুলিশের দু’দিনের ব্লক রেইডে (বিশেষ অভিযানে) উপজেলা জামায়েতের আমিরসহ ১১ জনকে আটক করা হয়েছে।

মতলব দক্ষিণ থানার ওসি (তদন্ত) মো. শহিদুল ইসলামের নেতৃত্বে গত ৩০ ও ৩১ মার্চ এ অভিযান চালানো হয়।

শুক্রবার ৩১ মার্চ রাতে উপজেলার মুন্সিরহাট ও আশ-পাশের এলাকায় ব্লক রেইড অভিযান পরিচালনা করেন এসআই ভক্ত চন্দ্র দত্ত, মোঃ রফিকুল ইসলাম ও আনিছুল হক, নায়েরগাঁও নারায়ণপুর সহ আশ-পাশের এলাকায় অভিযান পরিচালনা করেন এসআই তপন চন্দ্র শীল, এএসআই জামাল, আবুল হাসেম ও মতলব পৌরসভা সদর সহ আশ-পাশ এলাকায় অভিযান পরিচালনা করেন এসআই মোস্তফা কামাল, এএসআই শামীম ও মামুন।

সন্ধ্যা থেকে রাতভর ব্লক রেইডে আটক করা হয় ১১ জন ওয়ারেন্টভূক্ত আসামী।

তাদের মধ্যে উপজেলার কোটরাবন্ধ গ্রামের মৃত আবুল কালামের ছেলে মোঃ সুমন, মোঃ দুলাল মিয়া, মোঃ কবির হোসেন ও নায়েরগাঁও গ্রামের পরেশ চন্দ্র দাসের ছেলে বিশ্বনাথ চন্দ্র সহ ৪ জনকে গতকাল ১ মে চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়।

অপর ৭ জন আদালতে হাজির হওয়ার রিকল দেখাতে পারায় তাদেরকে মুক্তি দেয়া হয়। এদিকে গত ৩০ মার্চ রাতে মতলব দক্ষিণ উপজেলা জামায়েতের আমীর মোঃ আঃ রশিদ পাটোয়ারীকে নাশকতার অভিযোগে আটক করে গত ৩১ মার্চ আদালতে প্রেরণ করে।

থানার ওসি (তদন্ত) মোঃ শহিদুল ইসলাম চাঁদপুর টাইমসকে জানান, চাঁদপুরের সুযোগ্য পুলিশ সুপারের নির্দেশে ব্লক রেইড চালানো হচ্ছে।

মতলব দক্ষিণ থানা পুলিশের পাশাপাশি চাঁদপুরের অতিরিক্ত পুলিশের সহযোগিতায় এ অভিযান চালানো হয়েছে। গত দু’দিনের অভিযানে জামায়েতের আমিরকে প্রথম আটক করা হয় এবং নাশকতা মামলায় তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

দ্বিতীয় দিনের অভিযানে আটককৃত ১১ জনের মধ্যে ৭ জন জামিননামার কাগজ দেখাতে সক্ষম হওয়ায় তাদেরকে মুক্তি দেয়া হয় এবং অপর ৪ জনকে আদালতে প্রেরণ করা হয়।

এ অভিযানে অব্যাহত থাকবে বলে তিনি এ প্রতিনিধিকে জানান।

করেসপন্ডেন্ট
আপডেট, বাংলাদেশ সময় ১১: ৫৯ পিএম, ১ এপ্রিল ২০১৭, শনিবার
ডিএইচ

Leave a Reply