চাঁদপুর

‘পুলিশের পক্ষে একা সমাজ থেকে ব্যাধি দূর করা সম্ভব নয়’

চাঁদপুর জেলা পুলিশের এএসপি হেডকোয়ার্টার সোহেল মাহমুদ বলেছেন, মাদক, বাল্য বিবাহ ও জঙ্গিবাদ একটি সামাজিক ব্যাধি। এ ব্যাধিগুলো আমাদের সমাজকে ধ্বংস করে দিচ্ছে। সেই জন্য সমাজের সকল স্তরের জনগনকে সজাগ থাকতে হবে। পুলিশের পক্ষে একা সমাজ থেকে এ ব্যাধিগুলো দূর করা সম্ভব নয়। তাই আসুন আমরা যার যার অবস্থান থেকে সামাজিক ব্যাধিগুলো প্রতিহত করে সুন্দর একটি বাংলাদেশ গড়ে তুলি। এ হোক আমাদের অঙ্গিকার।

মঙ্গলবার (১৭ অক্টোবর) বিকেলে জেলা পুলিশের আয়োজনে ১১নং ইব্রাহিমপুর ইউনিয়নের জলিল বেপারীর মাঠে ১ম অন্তঃজেলা মাদক, বাল্য বিবাহ ও জঙ্গী বিরোধী ফুটবল টুনামেন্টের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ইব্রাহিমপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবুল কাশেম খানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহবুব মোল্লা, (সিপিআই) মো. হারুনুর রশিদ, উপজেলা কমিউনিটি পুলিশিং সভাপতি সালেহ উদ্দিন আহমেদ (জিন্নাহ)।
ইউনিয়ন পরিবার পরিকল্পনা পরিদর্শক মো. আকতার হোসেনের পরিচালনায় ইউপি সচিব সালামত উল্লাহ খান শাহিন, ইউপি সদস্য সিরাজ দিদার, সেলিম বেপারী, সফিক আখন্দ, বাচ্চু শেখ, জেলা যুবলীগ সদস্য লিলু হাওলাদার, ১নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি স্বপন গাজী, ১নং ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক শরীফ খানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক- মাজহারুল ইসলাম
: আপডেট, বাংলাদেশ ১১:৬৬ পিএম, ১৭ অক্টোবর, ২০১৭ মঙ্গলবার
ডিএইচ

Share