পুরানবাজারে ডাষ্টবিনে ময়লা ফেলাকে কেন্দ্র করে ব্যবসায়ীকে রক্তাক্ত জখম

চাঁদপুর পুরানবাজার ঘোষপাড়া এলাকায় ডাষ্টবিনে ময়লা ফেলাকে কেন্দ্র করে শুভঙ্কর ঘোষ (৬৫) ব্যবসায়ীকে চাপাতি দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ পাওয়া গেছে।বৃহস্পতিবার দিনে ও রাতে দুই দফা এই হামলার ঘটনা ঘটে। এসময় ঘোষপাড়া এলাকার ভাড়াটিয়া শিমুল ঘোষকে বেধরক মারধরের ঘটনা ঘটে।

এ ঘটনায় থানায় প্রভাবশালীদের হস্তক্ষেপে মামলা না নেওয়ায় আহত শুভঙ্কর ঘোষ বাদি হয়ে আদালতে মামলা দায়ের করেছে।

জানা যায়, পুরানবাজার ঘোষপাড়া এলাকায় ডাষ্টবিনে ময়লা ফেলাকে কেন্দ্র করে ঐ এলাকার স্বপন সাহার ছেলে

মাদকসেবী বখাটে দীপ সাহা (২২) শুভঙ্কর ঘোষের সাথে বাকবিতন্ডায় জরিয়ে পরে। এক পর্যায়ে স্বপন সাহা,দীপ সাহা ও শিল্পি সাহা শুভঙ্করকে তাদের বসতঘরের কেচি গেইট আটকিয়ে বেদরক মারধর করে। পরে স্থানীয় ভাড়াটিয়া শিমুল ঘোষ তাকে উদ্ধার করে।

পরে ঐদিন সন্ধ্যায় শুভঙ্করকে মারের হাত বাচানোর অপরাধে শিমুল ঘোষকে ঘোষপাড়া জিআই পাইপ দিয়ে মারধর করে। এ ঘটনায় শুভঙ্কর ঘোষ এলাকার গনমান্যদে বিষয়টি অবহিত করে বাড়ি ফেরার পতে আগে থেকে উৎপেতে বসে থাকা দীপ সাহা চাপাতি দিয়ে হামলা চালিয়ে শুভঙ্করের মাথায় গুরুতর জখম করে ও জিআই পাইপ দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে। পরে তার ডাক চিৎকারে এলাকাবাসী তাকে সদর হাসপাতালে নিয়ে যায়।

শুভঙ্কর ঘোষ জানান, হামলার ঘটনার পর আমি থানায় মামলা করতে গেলে প্রভাবশালীদের হস্তক্ষেপে মামলা করতে পারি নি। আদালতে মামলা করেছি। আমি হামলার দৃষ্টান্ত বিচার দাবি করছি।

এ ব্যাপারে পুরানবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরির্দশক রাজিব শর্মা জানান,হামলার ঘটনা সত্য। থানায় শুভঙ্কর ঘোষ অভযোগ করেছে। অভিযোগের তদন্ত চলছে।

প্রতিবেদক: মাজহারুল ইসলাম অনিক, ১৬ অক্টোবর ২০২৩

Share