Home / চাঁদপুর / পুরাণবাজার বালিকা উবির বার্ষিক ক্রীড়া সম্পন্ন
বার্ষিক ক্রীড়া

পুরাণবাজার বালিকা উবির বার্ষিক ক্রীড়া সম্পন্ন

চাঁদপুর শহরের পুরাণবাজার বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ১১মার্চ বুধবার সকাল ১০টায় উৎসবমূখর পরিবেশে এই আয়োজন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও চাঁদপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আখন্দ সেলিম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর চেম্বারের সিনিয়র সহ-সভাপতি তমাল কুমার ঘোষ। স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক মজিবর রহমান।

বিদ্যালয়ের শিক্ষার্থী শৈলি দাস ও ফাতেমা আফরিনের পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন সমাজসেবক মাহাবুবুর রহমান সেলিম, বিদ্যালয়ের সদস্য জাহাঙ্গীর মিয়াজী, মুনছুর আহমেদ, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ আলী হোসেন, এবং শিক্ষকম-লী, অভিভাবক, প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীবৃন্দ।

ক্রীড়ানুষ্ঠানেরর উল্লেখযোগ্য দিক ছিলো মেধা পুরস্কার প্রধান এবং তিনটি গানের সাথে মনোমুগ্ধকর ডিসপ্লে প্রদর্শন। ১০টি ইভেন্টে শিক্ষার্থীদের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সার্বিক দায়িত্বে ছিলেন সিনিয়র শিক্ষক কানিজ বতুল চৌধুরী, মাওঃ ওয়াহিদুল ইসলাম, মুনছুর আহমেদ, উম্মে সালমা, সহকারী শিক্ষক বৈশাখী সাহা, কার্তিক সরকারসহ সকল শিক্ষকবৃন্দ।

আশিক বিন রহিম,১১ মার্চ ২০২০