Home / চাঁদপুর / পুরাণবাজার বালিকা উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগিতা
পুরাণবাজার বালিকা উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগিতা

পুরাণবাজার বালিকা উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগিতা

চাঁদপুর পুরাণবাজার বালিকা উচ্চ বিদ্যালয়ের বাষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্ধোধনী অনুষ্ঠান বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০ টায় অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুস সবুর মন্ডল।

বিদ্যালয় পরিচালনা কমিটি ও চাঁদপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডষ্ট্রির সভাপতি সুভাষ চন্দ্র রায়ের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডষ্ট্রির প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর আখন্দ সেলিম।

এসময় উপস্থিত ছিলেন, চেম্বার সহ-সভাপতি তমাল কুমার ঘোষ। বিকেল ৩টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ।

এসময় উপস্থিত ছিলেন পৌর প্যানেল মেয়র ছিদ্দিকুর রহমান ঢালী।

উদ্বোধনী বক্তব্যে জেলা প্রশাসক বলেন, পড়ালেখার পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধুলার ব্যবস্থা নিশ্চিত করা আমাদের দায়িত্ব। খেলাধুলা মানুষকে সুস্থ্য থাকতে সহায়ক ভূমিকা রাখে।

তিনি আরো বলেন, বর্তমান সরকার নারী উন্নয়নে, নারী জাগরণে বিশেষ ভূমিকা রাখছে। আর তাই নারীরা অনেক অসাধ্যকে সাধন করতে পারবে। বিশ্বের অনেক দেশেই নারী নীতিমালা নেই, কিন্তু আমাদের দেশে নারী নীতিমালা আছে।’

বিদ্যালয়ের সহকারী শিক্ষক কার্তিক সরকারের পরিচালনা অনুষ্ঠানে অন্যানের মাঝে উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য নজরুল ইসলাম বেপারী, সুমি বেগম, ডা. হামিদুর রহমান, সাবেক সহকারী প্রধান শিক্ষক রাসেদা বেগমসহ অন্যান্য শিক্ষক-শিক্ষিকা ও অভিভাবকবৃন্দ।

আশিক বিন রহিম, চীফ করেসপন্ডেন্ট

: আপডেট ৭:১৬ পিএম, ৪ ফেব্রুয়ারি ২০১৬, বৃহস্পতিবার
ডিএইচ