Home / চাঁদপুর / চাঁদপুর পুরাণবাজারে জামাতার হাতে শাশুড়ি রক্তাক্ত জখম
Kupia Jokhom

চাঁদপুর পুরাণবাজারে জামাতার হাতে শাশুড়ি রক্তাক্ত জখম

চাঁদপুর পুরাণবাজার মধ্য শ্রীরামদীতে তালাকপ্রাপ্ত স্ত্রীকে ফেরত চেয়ে জামাতার বিরুদ্ধে শাশুড়িকে কুপিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ পাওয়া গেছে। শনিবার (১৬ ডিসেম্বর) দুপুরে মধ্য শ্রীরামদী এলাকায় এ ঘটনা ঘটে।

আহত পারুল বেগম মধ্য শ্রীরামদী এলাকার মহিউদ্দিন বেপারীর স্ত্রী পারুল বেগম। তিনি বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আহত পারুল বেগম সাংবাদিকদের জানায়, প্রায় ১৫ বছর আগে একই এলাকার আউয়াল হাওলাদারের ছেলে আব্দুর রহমান ভোলার সাথে তার মেয়ে রিনা বেগমের সাথে পারিবারিক ভাবে বিয়ে হয়। বিয়ের পর তারা জানতে পারেন ভোলা মাদকাসক্ত এবং তার মেয়ের ওপর অনেক অত্যাচার করেন। এ কারনে তিনি তার মেয়েকে বছর খানেক আগে তার কাছে নিয়ে আসেন। এবং চাঁদপুর আদালতের মাধ্যমে রিনা বেগম তার স্বামী আব্দুর রহমান ভোলাকে তালাক দেন বলে তিনি জানান। এ নিয়ে প্রায় তার মেয়ের জামাতা ভোলা তাদের বাড়িতে গিয়ে অনেক জামেলা করেন, এমনকি ঘটনার দু’দিন আগে গভীর রাতে ভোলা তার শশুর বাড়িতে গিয়ে তাদের ঘরে আগুন লাগিয়ে দেন। পরে তার আগুন লাগার বিষয়টি টের পেয়ে সাথে সাথে তা নিভাতে সক্ষম হন।

এ ঘটনার পর আহত পারুল বেগম পুরান বাজার পুলিশ ফাঁড়িতে ভোলা বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন। তারই সূত্র ধরে শনিবার দুপুর ১২ টার দিকে ভোলা তার শাশুড়ীকে রাস্তায় একা পেয়ে তার স্ত্রী রিনা বেগমকে তার কাছে ফিরিয়ে দিতে বলে তার পথরোধ করেন। এ নিয়ে জামাই, শাশুড়ীর বাকবিতন্ডার এক পর্যায় ভোলা দা দিয়ে শাশুড়ী পারুল বেগমকে মাথা এবং হাতে আঘাত করে রক্তাক্ত জখম করে গুরুতর আহত করেন।

পরে তার ডাক চিৎকারে পরিবারের লোকজন এগিয়ে এসে তাকে সেখান থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে ভর্তি করান।

এ বিষয়ে একাধিকবার চেষ্টা করেও অভিযুক্তের বক্তব্য পাওয়া যায়নি।

প্রতিবেদক- কবির হোসেন মিজি
: আপডেট, বাংলাদেশ সময় ১০:০০ পিএম, ১৭ ডিসেম্বর ২০১৭, রোববার
ডিএইচ