চাঁদপুর নূরিয়া উবি’র পুনর্মিলনী প্রস্তুতি পরিষদ গঠন

চাঁদপুর নূরিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ে শুক্রবার (২৪ আগস্ট) বিকাল ৪ টায় তের দশক পূর্তিতে প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী করার লক্ষে মতবিনিময় সভা হয় । বিদ্যালয়ের সভাপতি ও প্রাক্তন ছাত্র মোশতাক হায়দার চৌধুরীর সভাপতিত্বে ও মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতি চাঁদপুর জেলা সাধারণ সম্পাদক ও প্রাক্তন ছাত্র জাহাঙ্গীর হোসেনের সঞ্চালনায় বিদ্যালয়ের মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন-নকীবুল হায়দার চৌধুরী, সংগীতজ্ঞ রফিক আহম্মেদ মিন্টু,ব্যাংকার মজিবুর রহমান, জেলাপরিষদের সদস্য মকবুল হোসেন মিয়াজী,বাহার চৌধুরী,আনোয়ার হোসেন, আ.বাতেন মিয়াজী, সাজ্জাদ হোসেন, মকবুল হোসেন ঢালী,নজরুল গাজী,আ. রশিদ খান, হাসিবুল হাসান মুন্না,আরিফুর রহমান,সোহেল পাটওয়ারী,খোকন দাস ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম বিপ্লব।

সভায় সর্বসম্মতিক্রমে মোশতাক হায়দার চৌধুরীকে আহ্বায়ক ও জাহাঙ্গীর হোসেনকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট পুনর্মিলনী উদযাপন প্রস্তুতি পরিষদ গঠন করা হয়। প্রচার কাজকে ত্বরান্বিত করতে মো.আ.রশিদ খানকে আহ্বায়ক ও আর.কে রাজুকে সদস্য সচিব করে ১৫ সদস্য বিশিষ্ট প্রচার কমিটিও গঠন করা হয়।

করেসপন্ডেন্ট
আপডেট, বাংলাদেশ সময় ৪:৪৫ পিএম,২৫ আগস্ট ২০১৮,শনিবার
এজি

Share