Home / উপজেলা সংবাদ / পুনঃট্রেনিং সুযোগ না দেয়ায় কচুয়ায় ডাটা এন্ট্রি সাথে তর্ক

পুনঃট্রেনিং সুযোগ না দেয়ায় কচুয়ায় ডাটা এন্ট্রি সাথে তর্ক

কচুয়া করেসপন্ডেন্ট :

চাঁদপুর জেলার কচুয়ায় ইউআরসি কার্যালয়ের ডাটা এন্ট্রি অপারেটর (কম্পিউটার) মো. মিজানুর রহমানের সাথে এক শিক্ষক নেতার অসৌজন্যমূলক আচরনের অভিযোগ পাওয়া গেছে। কচুয়া উপজেলাস্থ ইউআরসি কার্যালয়ে এ ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার বিভিন্ন বিদ্যালয়ে শিক্ষকদের বিএসটি (বিষয়ভিত্তিক) ট্রেনিং চলাকালীন শনিবার ৭৫নং শ্রীরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জাহাঙ্গীর আলম উপজেলার ৯৭নং মনপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ট্রেনিং প্রাপ্ত শিক্ষক মো. মিজানুর রহমানকে পুনরায় (গণিত বিষয়ভিত্তিক) ট্রেনিংয়ের সুযোগ দেয়ার জন্য ইউআরসি কার্যালয়ে কর্মরত ডাটা এন্ট্রি অপারেটর (কম্পিউটার) মো. মিজানুর রহমানের কাছে সুপারিশ করেন। এ সময় মনপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মো. মিজানুর রহমান এ বিষয়ে ট্রেনিং গত বছর গ্রহণ করায় নতুন করে তাকে আর সুযোগ দেয়া যাবে না জানালে শিক্ষক নেতা জাহাঙ্গীর আলম ইউআরসি কর্মকর্তা মো. মিজানুর রহমানের কার্যালয়ে তার সাথে অসৌজন্যমূলক আচরণ করেন।

এক পর্যায়ে জাহাঙ্গীর আলম মিজানুর রহমানকে প্লাস্টিক চেয়ার উঁচিয়ে তাকে মারধরের জন্য উদ্যত হয় এবং অশালীন আচরণ ও শারীরিকভাবে লাঞ্ছিত করে।

এ ব্যাপারে অভিযুক্ত প্রধান শিক্ষক মো. জাহাঙ্গীর আলমের বক্তব্য জানতে তার ব্যবহৃত মোবাইলে বার বার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

তবে নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক শিক্ষক জানিয়েছেন, বিষয়টি সমাধানের জন্যে জোর প্রচেষ্টা চলছে।

আপডেট:   বাংলাদেশ সময়  ০৫:৪৫ অপরাহ্ন, ২১ জুন ২০১৫, রোববার

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কম-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না