Home / সারাদেশ / পুত্রবধূর অনৈতিক সম্পর্ক দেখে ফেলায় শাশুড়ি খুন!
porokia
প্রতীকী ছবি

পুত্রবধূর অনৈতিক সম্পর্ক দেখে ফেলায় শাশুড়ি খুন!

কুমিল্লায় পুত্রবধূর অনৈতিক সম্পর্ক দেখে ফেলায় প্রেমিক আর স্বামীকে সাথে নিয়ে জাহানারা (৫৫) নামে এক শাশুড়িকে হত্যা করেছে প্রেমিকসহ পুত্রবধূ। এ ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার রাতে কুমিল্লার চান্দিনা উপজেলার বাতাঘাসী গ্রামে ওই ঘটনা ঘটে। আটককৃতরা হলেন, বাতাঘাসী গ্রামের আবুল হোসেনের ছেলে মনির হোসেন (৩৮), নিহতের ছেলে সুমন (৩০) ও নিহতের পুত্রবধূ সুমনের স্ত্রী তানজিলা (২২)।

পুলিশ সূত্রে জানা যায়, নিহতের ছেলে সুমন শারীরিক প্রতিবন্ধী। ঘাতক মনির সেই সুযোগকে কাজে লাগিয়ে নিজেকে জিনের বাদশা পরিচয় দিয়ে সুমনের মোবাইলে ফোন করে। সুমনকে অলৌকিক কিছু পাইয়ে দেয়ার আশ্বাসে তার সঙ্গে সু-সম্পর্ক গড়ে তোলে। একপর্যায়ে তার স্ত্রী তানজিলা আক্তারকে বস করে তার সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। প্রায় রাতেই তাদের ঘরে আসা-যাওয়া করার এক পর্যায়ে আপত্তিকর অবস্থায় দেখে ফেলেন শাশুড়ি জাহানারা বেগম।

এদিকে ওই বিষয়টি শাশুড়ি প্রকাশ করলে সুমন ও তার স্ত্রী তানজিলা ওই অলৌকিক সম্পদ থেকে বঞ্চিত হবে বলে কুপরামর্শ দেন প্রতারক জিনের বাদশা মনির। তাদের তিনজন পরিকল্পনা করে গত শনিবার দিনগত রাতে প্রেমিক মনিরকে সাথে নিয়ে শাশুড়িকে চেতনানাশক ওষুধ খাইয়ে বাড়ি থেকে আধা কিলোমিটার দূরের একটি পুকুরের পানিতে চুবিয়ে জাহানারার মৃত্যু নিশ্চিত করে তারা।

চান্দিনা থানার ওসি আলী মাহমুদ বলেন, হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন তারা। এ ঘটনায় চান্দিনা থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।
(বিডি-প্রতিদিন)

নিউজ ডেস্ক
: আপডেট, বাংলাদেশ সময় ১: ৩০ পি.এম ২৭ ফেব্রুয়ারি২০১৮মঙ্গলবার।
এএস.