Home / উপজেলা সংবাদ / কচুয়া / পীরকে নিয়ে বিরূপ মন্তব্য করায় কচুয়ায় প্রতিবাদ ও মানববন্ধন
পীরকে

পীরকে নিয়ে বিরূপ মন্তব্য করায় কচুয়ায় প্রতিবাদ ও মানববন্ধন

কুমিল্লার শাহপুর দরবার শরীফের পীর গোলাম মুহাম্মদ কাদের কাউ-কাফ এর সম্পর্কে বিরূপ মন্তব্য ও মিথ্যাচারের প্রতিবাদে কচুয়ায় প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করা হয়েছে।

১১ মে বুধবার কচুয়া বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজ মাঠে শাহপুর দরবার শরীফের মুরিদান ও ভক্তদের উদ্যোগে এ প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করা হয়।

শাহপুর দরবার শরীফের সেক্রেটারী শরীফুল ইসলাম আল ক্বাদেরীর সভাপতিত্বে ও জিকরুল্লা কমিটির সদস্য মোহাম্মদ কিবরিয়ার পরিচালনায় প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, আহলে সুন্নাত ওয়াল জামাআত বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ মুজাফফর আহমেদ মুজাদেদ্দি।
বক্তব্য রাখেন, বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারন সম্পাদক ইমরান হোসেন তুষার,মাওলানা আলমগীর শাহ,খানকা কমিটির সদস্য সফিকুর রহমান চৌধুরী,আজাদ প্রধান নয়ন,হারুনুর রশিদ,আলহাজ¦ মৌলভী শাহআলম আল ক্বাদেরী প্রমুখ।

বক্তারা বলেন, গত ৭ মে ঈদ পূর্নমিলনী ও অভিষেক অনুষ্ঠানে বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামাআতের কচুয়া শাখার ব্যানারে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য কালে বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামাআতের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান আলহাজ¦ আল্লামা সৈয়দ মোহাম্মদ বাহাদুর শাহ মুজাদ্দেদী শাহপুর দরবার শরীফের সম্মানিত পীর ওইদিন দরবার থেকেও তাঁর সাথে দেখা দেননি এবং আপ্যায়ন করেননি প্রসঙ্গে যে বক্তব্য দিয়েছেন তা মিথ্যা ও ভিত্তিহীন।

মূলত শাহপুর পীর সাহেব ওইদিন দরবারে উপস্থিত ছিলেন না বরং আল্লামা সৈয়দ মোহাম্মদ বাহাদুর শাহ মুজাদ্দেদীকে খানকা কমিটির লোকজন খোঁজখবর ও আপ্যায়ন করিয়েছেন। তারা আরো বলেন, শাহপুর দরবার শরীফের হুজুর সম্পর্কে তিনি সম্মানসূচক ভাবে কথা না বলে মিথ্যাচার করে বক্তব্য দিয়েছেন। তাই অবিলম্বে তাঁর এই অসত্য বক্তব্য প্রত্যাহারের দাবি জানান বক্তারা।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১১ মে ২০২২