চাঁদপুর

’পাড়ার আড্ডাবাজ ছেলেদের সতর্ক করুন’

চাঁদপুর জেলা পুলিশ ও পৌর কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির আয়োজনে চাঁদপুর মডেল থানার হলরুমে বুধাবার সন্ধায় মাদক ও আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওলী উল্লাহর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মো. আশরাফুজ্জামান।

চাঁদপুর শহরে মাদক ও চুরি ছিনতাই প্রতিরোধে তিনি বলেন, বেশ কয়েক মাস যাবত মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান চলছে। কমিউনিটি পুলিশিংয়ের  মহল্লা কমিটি আগের থেকে নিস্ক্রিয় রয়েছে। মহল্লা কমিটিকে সক্রিয় করতে হবে। চুরি যেনো না হয় তার জন্য আপনদের সতর্ক থাকতে হবে। আপনাদের খেয়াল রাখতে হবে। দেখতে আপনার বাড়ির জানালা-দরজা কোথাও ভাঙা আছে কিনা। যদি থাকে তা সংস্কার করতে হবে। পাড়া-মহল্লায় যে সমস্ত ছেলেরা বসে আড্ডা দেয়। তাদেরকে সকর্ত করে দিন।

কমিউনিটি পুলিশের সিপিও ও চাঁদপুর মডেল থানার সেকেন্ড অফিসার মনির আহমেদের পরিচালনায় বক্তব্য রাখেন চাঁদপুর সদর এএসপি (সার্কেল) মো. নজরুল ইসলাম, জেলা কিমিউনিটি পুলিশিংয়ের সাধরাণ সম্পাদক সুফি খাইরুল ইসলাম খোকন, সদর থানা কমিউিনিটি পুলিশিং এর সভাপতি সালউদ্দিন আহমেদ জিন্নাহ, পৌর কিমিউনিটি পুলিশিংয়ের সভাপতি শেখ মনির হোসেন বাবুল।

মহল্লা কমিটির মধ্যে থেকে উপস্থিত ছিলেন, অধ্যাপক মোহাম্মদ হোসেন খান, সহযোগী অধ্যাপক শোহেবুর রহমান, শাহাদাত হোসেন শান্ত, শেখ মহসিন হোসেন, নুরজ্জামান কালু, নুর মোহাম্মদ নুরু, সেলিম রেজাসহ পৌর কমিউনিটি পুলিশিংয়ের অন্যান্য সদস্যরা।

:  আপডেট, বাংলাদেশ সময় ১২:২৫ এএম,  ১৯ মে  ২০১৬, বৃহস্পতিবার

ডিএইচ

শরীফুল ইসলাম [/author]

Share