Home / উপজেলা সংবাদ / কচুয়া / পালাখাল আলিম মাদ্রাসার সভাপতি হলেন ইমাম হোসেন সোহাগ
পালাখাল

পালাখাল আলিম মাদ্রাসার সভাপতি হলেন ইমাম হোসেন সোহাগ

কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী পালাখাল ছালেহিয়া আলিম মাদ্রাসার গভর্নিংবডির সভাপতি পদে নির্বাচিত হয়েছেন সাবেক ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইমাম হোসেন সোহাগ। ওই মাদ্রাসার সাবেক সভাপতি উপজেলা যুদ্ধকালীন কমান্ডার,বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ পাঠানের মৃত্যুজনিত কারনে স্থানীয় সাংসদের ডিও লেটারের প্রেক্ষিতে তাকে এ পদে মনোনীত করা হয়।

বাংলাদেশ মাদরাসা শিক্ষাবোর্ড,ঢাকা রেজিস্টার প্রফেসর মো. সিদ্দিকুর রহমান স্বাক্ষরিত বুধবার এক প্রজ্ঞাপনের মাধ্যমে এ তথ্য জানা গেছে। বিষয়টি নিশ্চিত করেছেন মাদ্রাসার অধ্যক্ষ মুফতি আব্দুর রাজ্জাক আনোয়ারী। এক প্রতিক্রিয়ায় ওই মাদ্রাসার নব নির্বাচিত গভর্নিংবডির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান ইমাম হোসেন সোহাগ বলেন, মাদ্রাসাটি প্রতিষ্ঠায় আমার বংশের পূর্ব পুরুষগন ও গ্রামবাসীর বিশেষ অবদান রেখেছেন।

বিশেষ করে আমার প্রয়াত চাচা উপজেলা যুদ্ধকালীন কমান্ডার,বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ পাঠানের স্বপ্ন অনুযায়ী মাদ্রাসার একাডেমিক উন্নয়ন,মসজিদ পূন:নির্মানসহ সকল উন্নয়ন কার্যক্রম যথাযথ প্রক্রিয়ায় করা হবে। তাই মাদ্রাসার পূর্বের সুনাম ও লেখাপড়ার মান উন্নয়নে শিক্ষক,অভিভাবকসহ সকলের সহযোগিতা কামনা করছি।

কচুয়া প্রতিনিধি, ৯ নভেম্বর ২০২৩