Home / উপজেলা সংবাদ / কচুয়া / পালগিরি বেগম রাবেয়া উবির ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জহিরুল ইসলাম
পালগিরি
জহিরুল ইসলাম

পালগিরি বেগম রাবেয়া উবির ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জহিরুল ইসলাম

কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী পালগিরি বেগম রাবেয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক হলেন মো. জহিরুল ইসলাম একই বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক পদে দায়িত্ব দেয়া হয়েছে। গত ১২ অক্টোবর ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. বিল্লাল হোসেন সরকারের অবসর জনিত কারনে তাদে এ পদে দায়িত্ব দেয়া হয়।

জানা গেছে, মতলব উত্তর উপজেলার সুজাতপুর গ্রামের অধিবাসী মো. ইদ্রিস সরকারের সুযোগ্য সন্তান মো. জহিরুল ইসলাম মতলব দক্ষিণ উপজেলার দক্ষিণ নারায়নদিয়া উচ্চ বিদ্যালয়ে সহকারী শিক্ষক (বিএসসি গনিত) হিসেবে ১৯৯৯ সালের ১ জুন সর্বপ্রথম শিক্ষকতা পেশায় যোগদান করেন।

পরবর্তীতে তিনি কচুয়ার পালগিরি বেগম রাবেয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক (গনিত ও বিজ্ঞান) হিসেবে ২০১০ সালের ২ সেপ্টেম্বর যোগদান করেন এবং একই বিদ্যালয়ে সুনাম ও সততার সাথে শিক্ষকতা পেশায় কাজ করায় ২০২১ সালের ১৪ই মার্চ সহকারী প্রধান শিক্ষক হিসেবে পদোন্নতী পান।

পাশাপাশি সর্বশেষ ১২ অক্টোবর ভারপ্রাপ্ত শিক্ষক হিসেবে দায়িত্ব গ্রহন করেন। গুণী শিক্ষক মো. জহিরুল ইসলাম ১৯৯৩ সালে এসএসসি, ১৯৯৬ সালে এইচএসসি, ১৯৯৮ সালে বিএসসি, ২০০৫ সালে বি.এড ও ২০০৭ সালে এম.এড সম্পন্ন করেন। ব্যাক্তিজীবনে তিনি এক ছেলে ও দুই কন্যা সন্তানের জনক। নয়া এ দায়িত্ব পালনে বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক, শিক্ষার্থী ও এলাকাবাসীর সহযোগিতা চেয়েছেন তিনি।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু,২২ অক্টোবর ২০২৪