পাথৈর একতা যুব সংঘের উদ্যোগে অসহায় পরিবারকে ঘর নির্মাণ

চাঁদপুরের কচুয়া উপজেলার পাথৈর একতা যুব সংঘের উদ্যোগে খুকু চন্দ্র নামের এক নিরীহ অসহায় পরিবারকে গৃহ নির্মান করে দেয়া হয়েছে। শুক্রবার পাথৈর গ্রামের নিরীহ ওই পরিবারের হাতে গৃহ হস্তান্তর করেন সংঘের সদস্যরা। এদিকে সংগঠনটি ২০২০ সালে প্রতিষ্ঠার পর থেকে বিভিন্ন সামাজিক কর্মকান্ড,গৃহ নির্মান,খাদ্য সামগ্রী সহায়তা ও নানান ভাবে সুনামের সাথে কাজ করে আসছেন।

স্থানীয় ইউপি সদস্য কাউসার আলম সুমন,সংঘের সভাপতি শরীফুল ইসলাম ও সহ-সভাপতি ফরহাদ তালুকদার জানান, বিগত দিনে এ সংগঠনটি এলাকার নিরীহ ও অসহায় পরিবারের পাশে থেকে কাজ করে যাচ্ছে। ভবিষ্যতেও পাথৈর একতা যুব সংঘ সব সময় সাধারন মানুষের কল্যানে কাজ করে যাবে।

উপকারভোগী খুকু চন্দ্রের বোন জানান, আমার ভাই জরাজীর্ণ ঘরে বসবাস করে আসছিল। কিন্তু পাথৈর একতা যুব সংঘের সদস্যরা আমার ভাইকে একটি নতুন ঘর নির্মান করে দিয়েছে। ঘর পেয়ে আমরা খুশি।

এসময় সংঘের সাধারন সম্পাদক কাউছার আলম,সাংগঠনিক সম্পাদক মো. হযরত আলী,ধর্ম বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন,প্রচার সম্পাদক সারেয়ার আলম,দপ্তর সম্পাদক মো. সোহাগ হোসেন,ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মো. হাবীবুর রহমান,কবির হোসেন,শাহজাহান ক্যাশিয়ার,সহকারী সাধারন সম্পাদক জামাল,আলামিন হোসেন,বিশিষ্ট সমাজসেবক মো. ইউসুফ আলী,সাবেক ইউপি সদস্য আব্দুর রশিদ,নুপুর নন্দী সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২৫ আগস্ট ২০২৩

Share