Home / চাঁদপুর / চাঁদপুরে পাটজাত পণ্য ব্যবহার না করায় তিন প্রতিষ্ঠানকে জরিমানা
পাটজাত পণ্য ব্যবহার

চাঁদপুরে পাটজাত পণ্য ব্যবহার না করায় তিন প্রতিষ্ঠানকে জরিমানা

পাটজাত মোড়কে সংরক্ষণ না করার অপরাধে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। ২০ জানুয়ারি সোমবার দুপুরে বিপনীবাগ বাজারে নির্বাহী ম্যাজিস্ট্রেট মঞ্জুরুল মোর্শেদ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

জানা যায়, বিপণীবাগ বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে চাল, গম,আদা, রসুন, পেঁয়াজ প্লাস্টিকের মোড়কে সংরক্ষণ এবং পাটজাত মোড়কে সংরক্ষণ না করার অপরাধে পণ্যে পাটজাত মোড়কের অত্যাবশ্যকীয় ব্যবহার আইন ২০১০ এর ৪ ধারা অপরাধে একই আইনের ১৪ ধারায় গাজী স্টোরের স্বত্ত্বাধিকারী: আব্দুল কাদের(৪৮), কে ৫০০/-(পাঁচশত টাক) অর্থদণ্ড এবং মিজানুর রহমান(৪৮) কে একই অপরাধে মিজানুর রহমান(৪৫) কে ৫০০/-(পাঁচশত টাক) অর্থদণ্ড প্রদান করা হয়েছে।

২০/০১/২০২০ বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট সেলিনা আক্তার ভ্রাম্যমান আদালত পরিচালনা করে বিপনীবাগ বাজারে হাজী স্টোরের স্বত্ত্বাধিকারী: হানিফ(৫৮) কে চাল, গম,আদা, রসুন, পেঁয়াজ প্লাস্টিকের মোড়কে সংরক্ষণ এবং পাটজাত মোড়কে সংরক্ষণ না করার অপরাধে পণ্যে পাটজাত মোড়কের অত্যাবশ্যকীয় ব্যবহার আইন ২০১০ এর ৪ ধারা অপরাধে একই আইনের ১৪ ধারায় মোতালেব ১০০০/-(একহাজার টাকা) আদায় করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগিতা প্রদান করেন পাট অধিদপ্তরের ইন্সপেক্টর মো. সাইফুল ইসলাম , পেশকার মো. জহিরুল ইসলামসহ আনসার ব্যাটালিয়নের সদস্যবৃন্দ।

প্রতিবেদক : মাজহারুল ইসলাম অনিক, ২০ জানুয়ারি ২০২০