Home / সারাদেশ / এক প্রেমিকের জন্য দু’প্রেমিকার আত্মহত্যা

এক প্রেমিকের জন্য দু’প্রেমিকার আত্মহত্যা

একই ছেলেকে ভালোবেসে না পাওয়ার আশংকায় এক সঙ্গে কীটনাশক পান করে আত্মহত্যা করেছে শোভা (১১) ও রোজিনা (১২) নামের দুই মাদরাসা ছাত্রী।

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের চর মার্গারেট গ্রামে গত শুক্রবার বিকেলে এ ঘটনা ঘটেছে। তারা দুজন চরমোন্তাজ সিদ্দিকিয়া দাখিল মাদরাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, চরমোন্তাজ ইউনিয়নের ইসমাইল মোল্লার ছেলে শামিমের সাথে গোপনে দুই বোন শোভা ও রোজিনার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এতোদিন বিষয়টি গোপন থাকলেও দুই বোনই বিষয়টি জানতে পারে।

দুই বোনের সাথে প্রেমিক শামিম প্রতারণা করায় ক্ষোভে, দুঃখে ও অভিমানে দুপুরে পরিবারের সবার অগোচরে শোভাদের ঘরের এক কক্ষে বসে দুই বোনই কীটনাশক পান করে। স্থানীয়রা তাদের উদ্ধার করে ভোলা হাসপাতালে নেয়ার পথে তারা মারা যায়।

নিহত মাদরাসার ছাত্রীর পরিবার ও স্থানীয়দের অভিযোগ, দুই বোনের সাথে প্রেমের নামে প্রতারণা করায় তাদের জীবন দিতে হয়েছে। ঘটনার সঠিক অনুসন্ধান ও তাদের মৃত্যুর কারন যাতে এলাকাবাসী ও পরিবারের লোকজন জানতে পারে এবং দোষীর দৃষ্টান্তমূলক সাজা হয় এ দাবি প্রশাসনের কাছে।

রাঙ্গাবালী থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.মোস্তফা কামাল জানান, নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্ত হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

বার্তা কক্ষ