Home / খেলাধুলা / পাকিস্তান যাবেন না মুশফিক
মুশফিক

পাকিস্তান যাবেন না মুশফিক

মুশফিকুর রহিম যেতে চান না পাকিস্তানে, আগ থেকেই শোনা যাচ্ছে। পাকিস্তান সফরের টি-টোয়েন্টি দল তাঁকে না রাখার আগে নির্বাচকেরা চাইছিলেন মুশফিক যেন সেটি আনুষ্ঠানিকভাবে চিঠি দিয়ে জানান। আজ বাংলাদেশ দলের অভিজ্ঞ উইকেটকিপার ব্যাটসম্যান সেটি জানিয়েছেনও।মুশফিকুর রহিম যেতে চান না পাকিস্তানে, আগ থেকেই শোনা যাচ্ছে। পাকিস্তান সফরের টি-টোয়েন্টি দল তাঁকে না রাখার আগে নির্বাচকেরা চাইছিলেন মুশফিক যেন সেটি আনুষ্ঠানিকভাবে চিঠি দিয়ে জানান। আজ বাংলাদেশ দলের অভিজ্ঞ উইকেটকিপার ব্যাটসম্যান সেটি জানিয়েছেনও।

আজ পর্যন্ত মুশফিকের নাম ছিল পাকিস্তান সফরের টি-টোয়েন্টি দলে। তিনি যেহেতু চিঠি দিয়ে জানিয়েছেন, তাঁকে বাদ দিয়েই করা হয়েছে টি-টোয়েন্টি দল।

বিষয়টি নিশ্চিত করেছেন ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান, ‘আমরা মুশফিকের চিঠি পেয়েছি। ওকে ছাড়াই পাকিস্তান সফরের দল দেব। সে আমাদের জানিয়েছে এবং আমরা তা গ্রহণ করেছি।’

মুশফিকের সঙ্গে যাচ্ছেন না কোচিং স্টাফের বেশ কয়েকজন সদস্যও। স্পিন বোলিং পরামর্শক ডেনিয়েল ভেট্টরি, ব্যাটিং পরামর্শক নিল ম্যাকেঞ্জি ও ট্রেনার মারিও ভিল্লাভারায়ন পাকিস্তান যাচ্ছেন না। দলের কম্পিউটার বিশ্লেষক শ্রীনিবাস চন্দ্রশেখরনও পাকিস্তান যাচ্ছেন না।

ভেট্টরির জায়গায় স্পিন বোলিং পরামর্শক হিসেবে পাকিস্তান যাবেন সোহেল ইসলাম। চার্ল ল্যাঙ্গেভেল্ট চলে যাওয়ায় পেস বোলিং কোচের পদ এমনি ফাঁকা। সেই জায়গায় দলের সঙ্গে পাকিস্তান যাবেন হাইপারফরম্যান্স ইউনিটের শ্রীলঙ্কান কোচ চম্পাকা রামানায়েকে। পাকিস্তান সফরে সমস্যা নেই প্রধান কোচ রাসেল ডমিঙ্গোর। ম্যাকেঞ্জির অনুপস্থিতিতে ব্যাটিং কোচের কাজ করবেন তিনিই। মারিওর জায়গায় তুষার কান্তি হাওলাদার যাচ্ছেন পাকিস্তান সফরে যাচ্ছেন। আর দলের অ্যানালিস্ট হিসেবে থাকবেন নাসির আহমেদ ।

চাঁদপুর টাইমস রিপোট