সারাদেশ

পরনারীর সাথে অনৈতিক কাজে বাধা : স্ত্রীকে হত্যা

বরগুনা প্রতিনিধি

বরগুনায় স্বামীর পরকীয়ায় বাধা দেয়ায় মিনারা বেগম (৩২) নামের এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার সঙ্গে সম্পৃক্ত থাকার অভিযোগে খাদিজা আক্তার (৩০) নামে এক প্রতিবেশি নারীকে আটক করলেও অভিযুক্ত স্বামী মো. দেলোয়ার হোসেন পলাতক রয়েছেন।

বৃহস্পতিবার বিকেলে বরগুনা সদর উপজেলার গৌরিচন্না ইউনিয়নের খেজুরতলা গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

নিহতের বাবা মো. আবদুল মান্নান জানান, দেলোয়ারের দ্বিতীয় স্ত্রী মিনারা। মিনারা-দেলোয়ারের সংসারে এক ছেলে ও এক মেয়ে রয়েছে। দীর্ঘদিন ধরে দেলোয়ার বিভিন্ন নারীর সঙ্গে অনৈতিক সম্পর্ক করে আসছিলেন। এতে বাঁধা দেয়ায় মিনারাকে বিভিন্ন সময় শারীরিক নির্যাতন করতেন দেলোয়ার। এরই জের ধরে বৃহস্পতিবার বিকেলে শারীরিক নির্যাতনের পর মিনারাকে শ্বাসরোধ করে তাকে হত্যা করেন দেলোয়ার।

বরগুনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রিয়াজ হোসেন পিপিএম জানান, পুলিশ খবর পেয়ে সন্ধ্যায় মিনারার বাসা থেকে তার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তেরর জন্য বরগুনা সদর হাসপাতাল মর্গে পাঠায়।

এ ঘটনায় মিনারার বাবা মো. আবদুল মান্নান বাদী হয়ে দেলোয়ার হোসেন এবং প্রতিবেশি খাদিজা আক্তারের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

Share