পরকীয়া প্রেমে রাজী না হওয়ায় গৃহবধুকে কুপিয়ে যখম ও বাড়িঘরে আগুন

পরকীয়া প্রেমে রাজী না হওয়ার কারণে এক সংখ্যলঘুর স্ত্রী সঙ্গীতা রায় (২৩) নামের এক গৃহবধুকে বাড়ীর মধ্যে ঢুকে কুপিয়ে আহত করেছে এক সন্ত্রাসী। শুধু তাই না ঐ সন্ত্রাসী গৃহবধু সঙ্গীতা রায়কে কুপিয়েই ক্ষ্যান্ত হয়নি বাড়ীর জানালা- দরজা ও বিচুলি গাদায় আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছে।

পরে এলাকাবাসী সঙ্গীতা রায়কে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার রাত ৯টার দিকে ঝিনাইদহের মহেশপুর উপজেলার মান্দারবাড়ীয়া গ্রামের হিন্দু পল্লীতে।

এলাকাবাসী সুত্রে জানাগেছে, মহেশপুর উপজেলার মান্দারবাড়ীয়া গ্রামের নূর মোহাম্মদের পুত্র সন্ত্রাসী আমিন দীর্ঘদিন ধরে প্রতিবেশী উজ্জল কুমার রায় এর স্ত্রী সঙ্গীতা রায়ের সাথে পরকীয়া প্রেমে প্রস্তাব দিলে ঐ গৃহবধু প্রস্তাব প্রত্যাখান করলে শুরু করে তার স্বামী উজ্জলকে দেখে দেওয়ার হুমকি। এমনকি কয়েকদফা চাঁদা দাবী করে চিঠিও দেওয়া হয়।

কোন উপায় না পেয়ে গত সোমবার রাতে সন্ত্রাসী আমিন উজ্জ্বলের বাড়ীতে গিয়ে উজ্জ্বলকে কিলঘুষি করে আহত করে উজ্জ্বলের স্ত্রী সঙ্গীতা রায়কে দা দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। পরে আমিন দলবল নিয়ে এসেছে উজ্জ্বলের বাড়ীর জানালা দরজা ভাংচুর ও বিচুলি গাদা আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছে। এঘটনায় গতকাল মঙ্গলবার সকালে মহেশপুর থানায় একটি মামলা হয়েছে।

Share