Home / আন্তর্জাতিক / পরকীয়ায় শীর্ষে রয়েছে যে দেশের নারীরা
পরকীয়ায় শীর্ষে রয়েছে যে দেশের নারীরা

পরকীয়ায় শীর্ষে রয়েছে যে দেশের নারীরা

ভিক্টোরিয়া মিলান নামের একটি ডেটিং ওয়েবসাইট কর্তৃক বিবাহিত নারীদের উপর পরিচালিত এক গবেষণায় দেখা গেছে পরকীয়ায় শীর্ষস্থান অধিকার করে আছে ব্রিটিশ নারীরা। জানা যায়, গত বছরের গবেষণায় এ ক্ষেত্রে শীর্ষ স্থানে ছিল সুইডিস নারীরা। ভিক্টোরিয়া মিলান বিশ্ব নারী দিবসে তাদের এই গবেষণা প্রকাশ করে।

প্রতিদিন চার হাজার নারীর উপর পরিচালিত ওই গবেষণায় দেখা গেছে, ৬৮ শতাংশ নারী পরকীয়ায় জড়িয়ে পড়ছে, কারণ তারা স্বামীর সঙ্গে যৌন সম্পর্কে সন্তুষ্ট নয়। আর ৩২ শতাংশ নারী তাদের যৌন কামনা মেটানোর জন্য এক রাতের জন্য কাউকে বেছে নেয়। ৪৬ শতাংশ আরো কম সময়ের জন্য কাউকে খুঁজে নেয়। আর বাকি ২২ শতাংশের অবস্থা আরো খারাপ। তারা স্বামীর সঙ্গে থাকা অবস্থাতেই কারো সঙ্গে নিয়মিত যৌন কামনা মিটিয়ে থাকে।

ব্রিটিশ নারীদের পরই রয়েছেন সুইডিস নারীরা আর তারপরের স্থানে রয়েছে মার্কিন নারীরা। মার্কিন নারীদের ২২ শতাংশ শারীরিক সম্পর্কের ক্ষেত্রে বিবাহিত পুরুষদের প্রাধান্য দেয়। আর আয়ারল্যান্ডের নারীদের ৪৬ শতাংশ চায় কেউ তাকে এক রাতের জন্য তৃপ্ত করুক। ফিনল্যান্ডের নারীরা দিনে অন্তত ২ ঘণ্টা অনলাইনে ব্যয় করেন প্রেমিক সন্ধানের ক্ষেত্রে। বেলজিয়ামের নারীদের ২৭ শতাংশ তাদের প্রেমিকের স্থানে কোনো বিদেশিকে পেতে নিরাপদ বোধ করে। আর স্পেনের নারীদের ৩৪ শতাংশ পরকীয়ার ক্ষেত্রে তাদের চেয়ে বয়স্ক কাউকে খুঁজে থাকে।

Leave a Reply