Home / উপজেলা সংবাদ / হাইমচর / পরকীয়ায় বলি ছেলে আরিফ : মা আটক
পরকীয়ায় বলি ছেলে আরিফ : মা আটক

পরকীয়ায় বলি ছেলে আরিফ : মা আটক

হাইমচরে যুবক হত্যা রহস্য উদঘাটিত

চাঁদপুর জেলার হাইমচর উপজেলা দক্ষিণ আলগী (টেককান্দী) গ্রামের প্রবাসী মিজানুর রহমানের একমাত্র ছেলেকে মা খুকি বেগম পরকীয়া প্রেমিকের সহযোগিতায় হত্যাকারী মায়ের স্বীকারোক্তিতে হত্যা রহস্য উদঘাটিত হয়েছে।

এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। হাইমচর থানা পুলিশ ছেলে হত্যার দায়ে মা খুকি বেগমকে আটক করেছে।

গত বৃহস্পতিবার রাতে নিহত আরিফের স্ত্রী আসমা বেগম বাদী হয়ে শাশুড়িকে আসামী করে হাইমচর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। (মামলা নং ০৫, তারিখ ১৯/১১/২০১৫)

হাইমচর থানা সূত্রে জানা যায়, হাইমচর উপজেলার দক্ষিণ আলগী গ্রামের প্রবাসী মিজানুর রহমান খানের একমাত্র ছেলে আরিফ হোসেন (২০)কে গত বুধবার দিবাগত রাতে মা খুকি বেগম তার পরকীয়া প্রেমিককে নিয়ে ঘুমন্ত অবস্থায় নিজ ঘরে কুপিয়ে মারাত্মক আহত করে।

হত্যার পর ডাকাতি নাটক সাজিয়ে ছেলের বউকে সংবাদ দেয়। সংবাদ পেয়ে তার স্ত্রী আসমা বেগম পার্শ্ববর্তী বাপের বাড়ি হতে এসে স্থানীয়দের সহায়তায় তাকে প্রথমে চাঁদপুর সদর হাসপাতালে এবং অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় নেয়ার পথে সকাল ৯টায় মতলব ফেরিঘাটে মারা যায়।

এ সময় মায়ের আচরণ রহস্যজনক মনে হওয়ায় স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে পূত্র হত্যার অভিযোগে মা খুকি বেগমকে হাইমচর থানা পুলিশ আটক করে।

অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুজ্জামান-এর নেতৃত্বে ব্যাপক জিজ্ঞাসাবাদে পূত্র হত্যার কথা স্বীকার করে ঘাতক মা। তার স্বীকারোক্তিতে হত্যায় ব্যবহৃত রক্তমাখা ব্লেড উদ্ধার করা হয়।

ময়না তদন্ত শেষে স্ত্রী আসমা ও শাশুড়ি মিলে হাইমচর থানা থেকে নিহত আরিফের লাশ নিয়ে এলে স্ত্রী ও শাশুড়ির আর্তচিৎকারে থানার পরিবেশ ভারী হয়ে ওঠে।

এরপর স্বামীকে হত্যার অভিযোগে নববিবাহিতা স্ত্রী আসমা বেগম বাদী হয়ে শাশুড়িকে আসামী করে মামলা দায়ের করে। হাইমচর থানা পুলিশ মাকে আটক করে তাকে গ্রেপ্তার দেখিয়ে কোর্টে প্রেরণ করবে বলে জানা যায়।

এ ব্যাপারে আরিফের স্ত্রী আসমা বেগম জানান, আমি আরিফকে ভালোবেসে বিয়ে করেছি। আমার শাশুড়ি হুমকি দিয়ে বলেছিলেন, ১৫ দিনের মধ্যে তোর জামাইকে মেরে তোকে বিধবা করবো।

আসমা আরও জানান, পূর্বে আমার শাশুড়ি স্বামীকে মারার জন্যে তিনবার সন্ত্রাসী দিয়ে হামলা চালায়। আমার শাশুড়ি ঢাকা থেকে আসার পর আমাকে বলেছিলেন, মা তুই তোর বাপের বাড়িতে বেড়িয়ে আয়া। আমি বাপের বাড়িতে গেলে তখন এ ঘটনাটি ঘটে। মৃত্যুর পূর্বে আমার স্বামী বার বার বলতেন, আমার মা আমাকে মেরে ফেলবে।

এ বিষয়ে হাইমচর থানার এসআই আবদুল হালিম সরকার চাঁদপুর টাইমসকে জানান, এ ঘটনায় নিহতের স্ত্রী আসমা হাইমচর থানায় মামলা দায়ের করেছেন। মা খুকি বেগমকে গ্রেপ্তার করা হয়েছে।

বি এম ইসমাইল, হাইমচর করেসপন্ডেন্ট

 

||আপডেট: ০৪:১৮ পিএম, ২০ নভেম্বর ২০১৫, শুক্রবার

এমআরআর/ডিএইচ