Home / সারাদেশ / পরকীয়ায় টানে স্ত্রী উধাও : রায়পুরে মাহফিলে এসে যুবকের আত্মহত্যা
Sucide
প্রতীকী ছবি

পরকীয়ায় টানে স্ত্রী উধাও : রায়পুরে মাহফিলে এসে যুবকের আত্মহত্যা

লক্ষ্মীপুরের রায়পুরে ওয়াজ মাহফিলে আসে বিষপানে আত্মহত্যা করেছেন আব্দুর রহিম (৩৫) নামের এক যুবক। বুধবার দুপুরে রায়পুর উপজেলার বামনী ইউনিয়নের কলাকোপা গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

রহিম নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার বসন্তবাগ গ্রামের সফি উল্যার ছেলে। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেন।

নিহতের বাবা আব্দুর রহিম বাংলামেইলকে জানান, গত মঙ্গলবার রাতে রায়পুর উপজেলার বামনী ইউনিয়নের কলাকোপা গ্রামের মোল্লান ভূঁইয়ার বাড়িতে মরহুম মাওলানা আব্দুল কাইয়ুম সাহেবের ৮০তম দিনব্যাপী মাহফিলে আসেন তার ছেলে রহিম। বুধবার সকালে ওই বাড়িতে বিষপান করে জ্ঞান হারিয়ে ফেলেন তিনি। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে রায়পুর সরকারি হাপাতালে ভর্তি করলে বেলা ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

নিহতের বাবা আরো জানান, গত এক সপ্তাহ আগে আব্দুর রহিমের সাথে অভিমান করে তিন সন্তানকে ফেলে তার স্ত্রী অন্য এক লোকের সাথে চলে যায়। ওই ঘটনার কারণে এখানে এসে আত্মহত্যা করতে পারেন তার ছেলে।

রায়পুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোস্তফা খালেদ বাংলামেইলকে বলেন, ‘হাসপাতালে আনার পর প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। কিন্তু অতিরিক্তি বিষপান করায় ওই যুবক মারা যায়।’

রায়পুর থানার এসআই মো. হারুনুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেন।’

নিউজ ডেস্ক।।আপডেট : ০৩:৩০ এএম, ২১জানুয়ারি ২০১৬, বুধবার
ডিএইচ