Home / ইসলাম / নারায়ণগঞ্জে ছিনতাই হওয়া রড বোঝাই ট্রাক চাঁদপুরে উদ্ধার
moon

নারায়ণগঞ্জে ছিনতাই হওয়া রড বোঝাই ট্রাক চাঁদপুরে উদ্ধার

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থেকে ২০টন রড বোঝাই ট্রাক পরিত্যক্ত অবস্থায় চাঁদপুরে উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২১ নভেম্বর) দুপুরে সদর উপজেলা কল্যানপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড চকেরমোড় এলাকা থেকে উদ্ধার করা হয়।

রাস্তায় গাছের মোটা ডাইলের কারনে ছিনতাইকারীরা রড বোঝাই ট্রাকটি (ঢাকা মেট্টো-ট ১১-৯৯৪২) ফেলে রেখে চলে যাওয়ায় ট্রাকটি উদ্ধার করা সম্ভব হয়। রডের আনুমানিক মূল্য ১১ লাখ টাকা বলে জানা যায়। এ বিষয়ে মেসার্স জান্নাত পরিবহন সংস্থার মালিক মোঃ আবুল কাশেম ২০ নভেম্বর রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। (যার নং-৫৪)।

অভিযোগের প্রেক্ষিতে রূপগঞ্জ থানার এস আই শহিদুল ইসলাম চাঁদপুর মডেল থানার সহযোগীতায় ট্রাকটি উদ্ধার করে চাঁদপুর মডেল থানায় রড বোঝাই ট্রাকটি থানায় নিয়ে যাওয়া হয়।

মেসার্স জান্নাত পরিবহন সংস্থার মালিক মোঃ আবুল কাশেম জানায়, ১৮ নভেম্বর এ কে এস ষ্টিল মিল হতে ২০ টন রড নিয়ে ট্রাকটি বিকাল ৫টায় গাজীপুর জেলার টঙ্গির উদ্দেশ্যে রওনা হয়। রাত সাড়ে ৩টায় রূপগঞ্জ থানাধীন পোনাব মুন্সির পাম্পের আনুমানিক ১ কিলোমিটার সামনে একটি লাল রংয়ের মিনিবাস ট্রাকটির গতিরোধ করে এবং ট্রাকের চালক আশরাফুল আলম ও হেলপার আফতাব উদ্দিন কে ৪/৫ জনের একদল ছিনতাইকারী তাদেরকে মারধর করে গাড়িতে তুলে নিয়ে যায়। পরে ট্রাকের চালক ও হেলপার কে নরসিংদী জেলার পাঁচদানা নামক স্থানে ফেলে রেখে ছিনতাইকারীরা রড বোঝাই ট্রাকটি নিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা ট্রাকের চালক ও হেলপারকে উদ্ধার করে নরসিংদী হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করায়। পরে চালক ও হেলপার আমাকে বিষয়টি জানালে আমি আইনি ব্যবস্থা গ্রহণ করি।

কল্যাণপুর ইউপি চেয়ারম্যান শাখাওয়াত হোসেন রনি পাটওয়ারী জানায়, ৩দিন ধরে ট্রাকটি আমার ইউনিয়নে গাছের কারণে আটকা পড়ে। ঘটনাটি আমার সন্ধেহ হলে আমি চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জকে বিষয়টি অবহিত করি এবং ট্রাকের মালামাল নিরাপদের জন্য গ্রাম পুলিশকে দিয়ে পাহারা দেয়া হয়।

এ বিষয়ে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো. ওয়ারী উল্লাহ ওলি জানায়, ‘স্থানীয় ইউপি চেয়ারম্যান আমাকে বিষয়টি জানায়। পরে মালের মালিক ঘটনাস্থলে গিয়ে নিশ্চিত করলে রড বোঝাই ট্রাকটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।’

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক
: আপডেট, বাংলাদেশ ১০ : ৩০ পিএম, ২১ নভেম্বর, ২০১৭ মঙ্গলবার
ডিএইচ