Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে ফরিদগঞ্জে র‌্যালি
পদ্মা সেতু

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে ফরিদগঞ্জে র‌্যালি

আমার টাকায় আমার সেতু, উদ্বোধন হলো গর্বের পদ্মা সেতু, পদ্মা মেঘনা যমুনা তোমার আমার ঠিকানা, জাতির শ্রেষ্ঠ আবিস্কার শেখ হাসিনা সরকার এমন বিভিন্ন স্লোগানকে সামনে রেখে স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে চাঁদপুরের ফরিদগঞ্জে আনন্দ র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২৫ জুন শনিবার সকালে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত দলীয় নেতাকর্মীদের অংশগ্রহণে উৎসবমূখর পরিবেশে র‌্যালিটি গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন শেষে থানা চত্বরে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবু সাহেদ সরকারের সভাপতিত্বে ও পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র মাহফুজুল হকের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখছেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমেদ মজুমদার।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি লোকমান তালুকদার, যুবলীগের আহ্বায়ক আবু সুফিয়ান শাহীন, যুগ্ম আহ্বায়ক হেলাল উদ্দিন আহমেদসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: শিমুল হাছান, ২৫ জুন ২০২২