চাঁদপুরে চট্টগ্রাম নৌ-ঘাটির জাহাজ বানৌজা পদ্মা উন্মুক্ত প্রদর্শন

সশস্ত্র বাহিনী দিবস-২০২২ উপলক্ষে জণসাধারনের জন্য বাংলাদেশ নো-বাহিনীর চট্টগ্রাম নৌ-ঘাটির আরআরবি জাহাজ বানৌজা পদ্মা উন্মুক্ত প্রদর্শন করা হয়েছে।

২১নভেম্বর সোমবার চাঁদপুর পুরাতন লঞ্চঘাটে সংলগ্ন ভিআইপি নো-বাহিনী ঘাটে জনসাধারণের জন্য বানৌজা পদ্মা জাহাজটি উন্মুক্ত প্রদশন করা হয়।

এসময় নৌ-বাহিনীর জাহাজ পরিদর্শন করেন নৌ বাহিনী চট্টগ্রামের নৌ-ঘাটি’র কমান্ডিং অফিসারকমান্ডার মো: জহিরুর হক, চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোছাম্মৎ রাশেদা আক্তার,চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আসিফ মহিউদ্দিন , চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুর রশিদ, চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক সোহেল রুশদী, চাঁদপুর প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক আল ইমরান শোভন, চাঁদপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী মো: মেশকাতুল  ইসলাম প্রমুখ ।

এসময় নৌ বাহিনী চট্টগ্রামের নৌ-ঘাটি’র কামান্ডিং অফিসার কমান্ডার মো: জহিরুর হক জানান,১৯ নভেম্বর প্রদর্শনীর জন্য চট্টগ্রাম নৌ-ঘাটি থেকে আমাদের এ জাহাজ চাঁদপুর এসে পৌছে।

২১ নভেম্বর দুপুর ২টা থেকে জণসাধারণের জন্য সন্ধ্যা পর্যন্ত উন্মুক্ত রাখা হয়। আমরা ২২ নভেম্বর চট্টগ্রামের
উদ্দেশ্যে জাহাজটি চাঁদপুর নো-ঘাট ছেড়ে যাবে।

তিনি আরও জানান, ১৯৭১সালে মহান মুক্তিযুদ্ধে ২টা জাহাজ অংশগ্রহন করছে পদ্মা ও পলাশ নামে। এদুটি জাহাজের মধ্যে বানৌজা পদ্মা জাহাজটি রয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, চট্টগ্রাম নৌ-ঘাটির এক্সিকিউটিভ অফিসার লেপ্টেনেন্ট সুমন আল মুকিত,ইঞ্জিনিয়ার অফিসার লেপ্টেনেন্ট মো: ফজলে আলম রাহাত, নেভিগেটিং অফিসার সাব লেপ্টেনেন্ট সিফাত হোসেন।

স্টাফ করেসপন্ডেট, ২১ নভেম্বর ২০২২

Share