Home / উপজেলা সংবাদ / কচুয়া / নৌকায় ভোট দিলে স্মার্ট হবে বাংলাদেশ: সেলিম মাহমুদ
নৌকায়

নৌকায় ভোট দিলে স্মার্ট হবে বাংলাদেশ: সেলিম মাহমুদ

চাঁদপুর-১ কচুয়া আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ও বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক ড. সেলিম মাহমুদ বলেছেন, মুক্তিযোদ্ধাদের রক্তে লেখা আমাদের এই বাংলাদেশ। নিজেদের তারুন্যের সময় জীবনের ঝুঁকি নিয়ে মুক্তিযুদ্ধ করেছিলেন। এ প্রজন্ম অনেক ভাগ্যবান, যারা মুক্তিযোদ্ধাদের দেখছেন। আগামী কয়েক প্রজন্মের পর হয়তো মুক্তিযোদ্ধাদের আর দেখবেনা।

তিনি আরো বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ অন্য আট-দশটি রাজনৈতিক দলের মতো নয়, বাংলাদেশ আওয়ামী লীগ সরকার সবসময় মুক্তিযোদ্ধাদের সব ধরনের সুযোগ সুবিধা দিয়েছেন।

তাই নৌকা ভোট দিলে এবার দেশ হবে স্মার্ট বাংলাদেশ। তিনি শুক্রবার কচুয়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে বীর মুক্তিযোদ্ধা ও সন্তানদের সাথে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আব্দুল মবিনের সভাপতিত্বে এসময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী,উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ,ইউপি চেয়ারম্যান ইসহাক সিকদার,জেলা মুক্তিযোদ্ধা সংসদের দপ্তর সম্পাদক ইয়াকুব আলী মাষ্টার,মুক্তিযোদ্ধা জাবের মিয়া সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু,২২ ডিসেম্বর ২০২৩