Home / চাঁদপুর / আবারো নৌকায় ভোট দিয়ে কাজ করার সুযোগ দিন: ডাঃ দিপু মনি
নৌকায়

আবারো নৌকায় ভোট দিয়ে কাজ করার সুযোগ দিন: ডাঃ দিপু মনি

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে চাঁদপুর ৩ আসনে (চাঁদপুর সদর-হাইমচর) বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব ডাঃ দীপু মনির নৌকা মার্কার সমর্থনে নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার সন্ধ্যায় চাঁদপুর হাসান আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এ নির্বাচনী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি।

এসময় তিনি বলেন, এর আগে অনেকেই এই আসনে নির্বাচিত হয়েছিলেন কিন্তু চাঁদপুরের কোনো উন্নয়ন করেন নি। কিন্তু আমি নির্বাচিত হওয়ার পর আল্লাহর রহমতে আমার ওয়াদার প্রায় সব কটিই বাস্তবায়ন করতে পেরেছি। আর এই উন্নয়ন করতে পেরেছি, তার কারণ জণগন আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছিলেন বলে।

তিনি আরো বলেন, অনেকের অনেক সম্পদ রয়েছে, কিন্তু আমার তাদের থেকেও অনেক বড় সম্পদ রয়েছে, আর সে সম্পদ হলো জণগন। আর আমি জানি সেই জণগনই আমাকে আগামীতে আবারও নির্বাচিত করে তাদের সেবা করবার সুযোগ দিবে। আপনাদের এমপির কি কোন দুর্নাম কিংবা বদনাম আছে? যদি না থাকে তাহলে আপনাদের ভোটের প্রতি আমার হক জন্মিয়েছে। তাই আমাকে আবারো নৌকায় ভোট দিয়ে কাজ করার সুযোগ দিন। সাথে সাথে শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী করুন। ইনশাআল্লাহ আগামী ৭ জানোয়ারী আমরা বিপুল ভোটে সাফল্য নিয়ে জয়ী হবো।

পৌর মেয়র জিল্লুর রহমান জুয়েলের সভাপতিত্বে, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারীর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ ইউসুফ গাজী, ডাঃ জে আর ওয়াদুদ টিপু, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রাধা গোবিন্দ গোপ, সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আরশাদ মিয়াজী, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, মোহাম্মদ আলী মাঝি, সদর থানা যুবলীগের আহবায়ক অ্যাডভোকেট হুমায়ুন কবির সুমন, জেলা শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ, জেলা যুব মহিলা লীগের সভাপতি কাউন্সিলর ফরিদা ইলিয়াস, জেলা মৎস্যজীবি লীগের সিনিয়র সহ-সভাপতি শাহ আলম মল্লিক, পৌর যুবলীগের আহবায়ক আবদুল মালেক শেখ , স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পৌর প্যানেল মেয়র মোঃ হেলাল হোসেন, সাধারণ সম্পাদক ফেরদাউস মোর্শেদ জুয়েল, সদর থানা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মেজবাহ উদ্দিন সুমন, জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জহির উদ্দিন মিজি, সাধারণ সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন, সদর থানা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন, চাঁদপুর সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি সোহেল হোসেন পৌর ছাত্রলীগের আহবায়ক ইউসুফ গাজী মুন্না।

বক্তারা এসময় বলেন, বাংলাদেশের উন্নয়ন শেখ হাসিনার জন্য আর চাঁদপুরের উন্নয়ন ডাঃ দীপু মনির জন্য। ডাঃ জে আর ওয়াদুদ টিপু এবং ডাঃ দীপু মনির সিন্ডিকেট চাঁদপুর বাসীর উন্নয়নের জন্য। ১৫ বছর যাবত যে মানুষটি চাঁদপুরের এত উন্নয়ন করেছেন সে মানুষটি আবার ক্ষমতায় গেলে আরও বেশি উন্নয়ন হবে।

উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সদস্য এডঃ জসিম উদ্দিন পাটোয়ারী। জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ মোতালেব হোসেন।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ৫ জানুয়ারি ২০২৪