চাঁদপুর

চাঁদপুরে নেশা মিশ্রিত খাবার খেয়ে একই পরিবারের অচেতন ৪

চাঁদপুরে শহরের নাজির পাড়ায় নেশা মিশ্রিত খাবার খেয়ে দু’শিক্ষকসহ একই পরিবারের ৪ জন শুক্রবার (১৭ মার্চ ) দিবাগত রাতে অসুস্থ হয়ে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছেন।

এতে যারা অচেতন হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে তাদের মধ্যে রয়েছেন চাঁদপুর সরকারি কলেজের সহকারী অধ্যাপক মো. তাজুল ইসলাম (৪২), তার স্ত্রী দিল আফরোজা (৩৩), বড় বোন পারুল বেগম (৫২) ও বাসার গৃহ পরিচিকা ঝর্ণা আক্তার (২৭)।

তাজুল ইসলামের স্ত্রী দিল আফরোজা জানান , ‘ শুক্রবার রাতে তিনি এবং তার ননস ও কাজের মেয়ে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। পরদিন সবাই অনেক বেলা করে ঘুম থেকে উঠেন। প্রতিদিনের মতো স্বাভাবিক ভাবে হাঁটা চলা করতে চাইলে যারা রাতে খাবার খেয়েছেন তারা ঘুম থেকে উঠার পর মাথা ঘুরে পড়ে যান এবং বমি করতে থাকেন। তাদের এ অবস্থা দেখে পরিবারের লোকজন তাদেরকে অচেতন অবস্থায় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে এনে ভর্তি করায়।’

তিনি আরো জানান, তার স্বামী তাজুল ইসলাম ওইদিন রাতের খাবার খায়নি। তাদেরকে হাসপাতালে ভর্তি করিয়ে দিয়ে দুপুরে ভাত খাওয়ার পর তিনিও একই ভাবে অসুস্থ হয়ে পড়েন। এতে ধারণা করা হচ্ছে হয়তো কোনো দুষ্ট চক্র চুরির উদ্দেশ্যে খাবারের সাথে নেশা জাতীয় কিছু মিশিয়ে দিয়েছে।

প্রতিবেদক-কবির হোসেন মিজি
: আপডেট, বাংলাদেশ সময় ০৯ : ৪৬ পিএম, ১৮ মার্চ ২০১৭, শনিবার
এইউ

Share