Home / উপজেলা সংবাদ / কচুয়া / নেতাকর্মীদের ভোটেই কচুয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হতে চাই
নেতাকর্মীদের

নেতাকর্মীদের ভোটেই কচুয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হতে চাই

চাঁদপুরের কচুয়া উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক প্রার্থী ও উপজেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান অ্যাডভোকেট হেলাল উদ্দিন ৩নং বিতারা ইউনিয়ন আওয়ামী লীগ ও তৃনমুল নেতাকর্মীদের সাথে সাথে মতবিনিময় করেছেন।

আসন্ন উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে সামনে রেখে বৃহস্পতিবার বিকালে উপজেলার হরিপুর গ্রামে সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান সালমা সহিদের বাসভবনে স্থানীয় নেতাকর্মীদের সাথে তিনি এ মতবিনিময় করেন।

এসময় তিনি বলেন, বিগত প্রায় ২৯ বছর ধরে কচুয়ায় ছাত্রলীগ,যুবলীগ ও আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত রয়েছি। কেউ আমার নাম সাধারন সম্পাদক হিসেবে লিখে দিলো, এমন নেতা আমি হতে চাই না। আমি সার্বজনীন ভাবে সকল নেতাকর্মীদের ভোটেই কচুয়া উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নির্বাচিত হতে চাই। তিনি বলেন, আমি কথা দিলে কথা রাখি। কচুয়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলন হবে, একথা আমি নিশ্চিত ভাবে বলে গেলাম। আগামী কিছুদিনের মধ্যে জেলা আওয়ামী লীগের নির্দেশে কচুয়া উপজেলা আওয়ামী লীগ সম্মেলন হবেই হবে। এ সম্মেলনে আপনারা আমাকে সাধারন সম্পাদক নির্বাচিত করলে ড. মহীউদ্দীন খান আলমগীর এমপির কর্মী হয়ে সুখে দুখে সবসময় আপনাদের পাশে থাকবো। বিশেষ করে দুর্দিনের ত্যাগী ও বঞ্চিত নেতাকর্মীদের পাশে থেকেই দলকে এগিয়ে নিবো।

বিতারা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কবির হোসেন মজুমদারের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সোহাগ খানের পরিচালনায় সকলের দোয়া ও সমর্থন চেয়ে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক প্রত্যাশী অ্যাডভোকেট হেলাল উদ্দিন।

এসময় বক্তব্য দেন,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহীদ দর্জি,ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন,মাঝিগাছা এমএম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মামুনুর রশিদ,পালাখাল মডেল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী আব্দুল আহাদ,সাধারন সম্পাদক ওমর ফারুক,পাথৈর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন লিটন,সাধারন সম্পাদক ফারুকুল ইসলাম,বিতারা ইউনিয় আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক আনোয়ার হোসেন,ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক কামাল হোসেন,কচুয়া সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি লিটন মুন্সী,উপজেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক সালমা সহিদ,যুগ্ন আহ্বায়ক কাজল রেখা,উপজেলা আওয়ামী লীগের সদস্য মিজানুর রহমান সরকার,ডা. জাকির হোসেন,ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম জিল্লু,অর্থ বিষয়ক সম্পাদক ইসমাইল ভূঁইয়া,ইউপি সদস্য ইসমাইল মোল্লা,ইউনিয়ন শ্রমিক লীগের সাবেক সভাপতি নবীর হোসেন,বীর মুক্তিযোদ্ধা শাহআলম,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হালিম পাটওয়ারী বাহার,আওয়ামী লীগ নেতা হুমায়ুন কবির,মিজানুর রহমান প্রমুখ। এসময় উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ন আহ্বায়ক সোহাগ উদ্দিন,বীর মুক্তিযোদ্ধা অলি উল্যাহ সরকারসহ বিভিন্ন ইউনিয়নের দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২২ সেপ্টেম্বর ২০২২