Home / খেলাধুলা / নেইমারের মূল্য ২৪ কোটি পাউন্ড!
নেইমারের মূল্য ২৪ কোটি পাউন্ড!
নেইমার

নেইমারের মূল্য ২৪ কোটি পাউন্ড!

স্পোর্টস ডেস্ক | আপডেট: ০২:৩৯ পিএম, ২৫ আগস্ট ২০১৫, মঙ্গলবার

চলতি মাসেই শেষ হচ্ছে গ্রীষ্ম মৌসুমের দলবদল। আর এ মৌসুমে ব্রাজিলিয়ান স্ট্রাইকার নেইমারকে দলে ভেরাতে রীতিমত মরিয়া হয়ে উঠেছে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। ইংল্যান্ডের প্রায় সব দৈনিকগুলিতে এমন সংবাদ প্রকাশ করা হয়েছে।

ম্যানচেস্টার ইউনাইটেড কোচ লুইস ভ্যান হাল স্ট্রাইকিং দুর্বলতা কাটানোর জন্য দলে ভেড়াতে চেয়েছিলেন বেল, পেদ্রো এবং মুলারের মত তারকাদের। কিন্তু সব যাত্রায় ব্যর্থ হয়ে এবার চোখ দিয়েছেন বার্সেলোনার অন্যতম সেরা তারকা নেইমারের দিকে। আর তার জন্য ২৪ কোটি পাউন্ড খরচ করতেও রাজি আছেন তিনি।

বৃটিশ সংবাদপত্র দ্য সানের কলামে বলা হয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড নেইমারকে পেতে ২৪০ মিলিয়ন পাউন্ড পর্যন্ত খরচ করতে রাজি। গার্ডিয়ান, মিরর, টেলিগ্রাফের মত জনপ্রিয় সংবাদপত্রগুলিও প্রায় একই শিরোনামে খবর প্রকাশ করেছে।

গার্ডিয়ানের প্রতিবেদনে বলা হয়েছে নেইমার ম্যানচেস্টারে যেতে আগ্রহী। বার্সেলোনায় মেসি এবং সুয়ারেজ থাকার কারণে তাকে দ্বিতীয় অথবা তৃতীয় স্ট্রাইকার হয়ে খেলতে হয়। ম্যানইউতে সেরা স্ট্রাইকার হিসাবে খেলার সুযোগ নেয়ার জন্যই নেইমার দল ত্যাগ করতে চান।

তবে বার্সেলোনার প্রেসিডেন্ট ইয়োসেপ মারিয়া বার্তোমেউ জানিয়েছেন তারা খুব শীঘ্রই নেইমারের সাথে দীর্ঘমেয়াদী চুক্তিতে যাবেন। ম্যান ইউতে নেইমারের যাওয়ার গুজব উড়িয়ে দিয়ে আরো বলেছেন, তারা চান ব্রাজিলিয়ান এই তারকা ন্যু ক্যাম্প থেকেই অবসর গ্রহণ করবে।

গত মৌসুমে ট্রেবল জয়ে গুরুত্বপূর্ণ অবদান রাখেন নেইমার। দলের হয়ে ৩৯টি গোল করেন এই ব্রাজিলিয়ান। মেসি, নেইমার এবং সুয়ারেজত্রয়ী গত মৌসুমে রেকর্ড ১২২ গোল করেন। তাই গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের বিক্রি করার কোনো ইচ্ছে বার্সেলোনার নেই বলেও উল্লেখ করেন বার্তোমেউ। তিনি জানান নেইমারসহ অন্যান্য খেলোয়াড়দের সাথে ক্লাবটি অচিরেই দীর্ঘমেয়াদী চুক্তিতে যাবে।