Home / চাঁদপুর / রুহুলকে সমর্থন করে নুরুল ইসলাম নাজিম দেওয়ানের প্রার্থীতা প্রত্যাহার
নুরুল ইসলাম নাজিম দেওয়ানের প্রার্থীতা প্রত্যাহার

রুহুলকে সমর্থন করে নুরুল ইসলাম নাজিম দেওয়ানের প্রার্থীতা প্রত্যাহার

চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা প্রত্যাহারের বিষয়ে সংবাদ সম্মেলন করেছে চেয়ারম্যান প্রার্থী নুরুল ইসলাম নাজিম দেওয়ান। মঙ্গলবার (২০ ডিসেম্বর) সন্ধ্যায় চাঁদপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন তিনি তিনি প্রার্থীতা প্রত্যাহারের পাশাপাশি চেয়ারম্যান প্রার্থী নুরুল আমিন রুহুলকে সমর্থন করেছেন।

প্রেসক্লাবের সভাপতি বিএম হান্নানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সোহেল রুশদীর পরিচালনায় তিনি বলেন, জেলা পরিষদ নির্বাচনে আমি চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিয়েছিলাম। এ নির্বাচনে বিএনপি সহ অন্যান্য দলের সমর্থিত প্রার্থীরা অশং নিচ্ছে না। আমরা দলীয় মনোনয়ন পেতে মনোনয়ন বোর্ডে দরখাস্ত করি। এর পরে আওয়ামী লীগ থেকে আবু ওচমান চৌধুরিকে মনোনয়ন দেয়া হয়। কিন্তু তিনি চাঁদপুরের ভোটার না হওয়ার তার প্রার্থীতা বাতিল করে নির্বাচন কমিশন। পরে আওয়ামী লীগ থেকে আমরা বাকি ৯ চেয়ারম্যান প্রার্থী আবারো মনোনয়ন পেতে দরখাস্ত জমা দেই।

তিনি বলেন, আমি সিদ্ধান্ত নিয়েছিলাম যে দল থেকে মনোনয়ন না পেলে আমি এ নির্বাচনে অংশ নিবো না। আপনারা ইতিমধ্যেই অবগত হয়েছেন যে, চাঁদুরের ৪ এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলোচনা করে অ্যাড. নুরুল আমিন রুহুলকে সমর্থন দিয়েছে। যেহুতো আমাদের স্থানীয় ৪ এমপি সিদ্ধান্ত নিয়ে একজনকে সমর্থন দিয়েছে সেহুতো আমি এ নির্বাচন থেকে সরে দারাচ্ছ। পাশাপাশি আমি ভোটরদের কাছে অনুরোধ করছি, যারা আমাকে ভোট দিতেন তারা যোনো ৪ এমপি সমর্থিত প্রার্থীকে ভোট দেন।

আপনি নুরুল আমিন রুহুলের পক্ষে কাজ করবেন কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, দল থেকে যাকে সমর্থন দেয়া হয়েছে তিনি যদি চান তবে আমরা অবশ্যই ওনার পক্ষে কাজ করবো।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, কাজী শাহাদাত, শাহ্ মোহাম্মদ মাকসুুদুল আলম, সাবেক সাধারণ সম্পাদক ইকবাল হোসেন পাটওয়ারী, গিয়াস উদ্দিন মিলন, রহিম বাদশা, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি শরীফ চৌধুরী, সাধারণ সম্পাদক জিএম শাহীন সহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।

আওয়ামী লীগ নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সামসুল হক মন্টু পাটওয়ারী, তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আরশাদ মিয়াজী, সাংগঠনিক আইয়ুব আলী বেপারী সহ জেলা মহিলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

প্রতিবেদক- আশিক বিন রহিম
: আপডেট, বাংলাদেশ সম ১১ : ৫৯ পিএম, ২০ ডিসেম্বর ২০১৬, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply