Home / উপজেলা সংবাদ / নীলকমলে চেয়ারম্যান প্রার্থী সালাউদ্দিন সরদারের মতবিনিময়

নীলকমলে চেয়ারম্যান প্রার্থী সালাউদ্দিন সরদারের মতবিনিময়

বিএম ইসমাইল, হাইমচর (চাঁদপুর) | আপডেট: ০৮:২৪ অপরাহ্ণ, ০৩ আগস্ট ২০১৫, সোমবার

চাঁদপুর জেলার হাইমচরের নদীভাঙ্গন কবলিত নীলকমল ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সালাউদ্দিন সরদারের সর্মথনে সর্বদলীয় মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়েছে।

৩ আগস্ট সোমবার সকাল ১০টায় নীলকমলের ঈশানবালায় সালাউদ্দিন সরদারের বাসভবনে অবসরপ্রাপ্ত সাবেক সেনা সদস্য মোঃ আমিন শিকদারের সভাপতিত্বে ও নীলকমল ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মিজানুর রহমান সরদারের পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন নীলকমল ইউপি মরহুম সাবেক চেয়ারম্যান নাসির উদ্দিন সরদার পরিবারের পক্ষে তার ভাই ঈশানবালা উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক মো. শাহাবুদ্দিন মাস্টার।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন প্রবীণ মেম্বার ও ইউনিয়ন বিএনপি সভাপতি গিয়াস উদ্দিন শিকদার, ইউনিয়ন আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি বাচ্চু মোল্লা, ইউনিয়ন বিএনপি সাধারণ সম্পাদক নাছির মোল্লা, ইউপি মেম্বারদের পক্ষে খলিল মাতাব্বর, হাশেম মাল, আওয়ামী লীগ নেতা ও ব্যবসায়ী জহিরুল দেওয়ান, সাবেক মেম্বার লেয়াকত মাতাব্বর, স্বপন মোল্লা, ব্যবসায়ী আবুল বেপারী, আওয়ামী লীগ নেতা চুন্নু মিয়া, মোশারফ দেওয়ান, ইউনিয়ন যুবলীগ যুগ্ম আহবায়ক ফারুক হোসেনসহ ইউনিয়ন ওয়ার্ড আওয়ামী লীগ ও বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

মতবিনিময় সভায় বক্তারা বলেন, ইউনিয়ন পরিষদ হলো উন্নয়নের মূল চাবি, সেই চাবি যদি অপাত্রে যায় তা হলে এলাকার উন্নয়ন হবে না, বিগত দিনের ভুল সিদ্ধান্তের ফলে নীলকমলবাসী বঞ্চিত হয়েছে। আওয়ামী লীগ সরকারের সাবেক মন্ত্রী স্থানীয় এমপি ডা.দীপু মনি হাইমচরে কয়েক শত কোটি টাকার উন্নয়ন করেছে, শুধুমাত্র ইউনিয়ন পরিষদে ভুল সিদ্ধান্তের ফলে আমরা তার সুফল পাচ্ছি না, সঠিক নেতৃত্ব নির্বাচনের মাধ্যমে ডা. দীপু মনির হস্তক্ষেপে ঈশানবালা নদীভাঙ্গন প্রতিরোধসহ নীলকমল ইউনিয়নে উন্নয়ন কর্মকান্ড ত্বরান্বিত করতে ইউনিয়ন পরিষদে দক্ষ ও যোগ্য চেয়ারম্যান প্রয়োজন। তাই দল-মত ভুলে এলাকার স্বার্থে চেয়ারম্যান নির্বাচিত করতে হবে, যিনি দলমত নির্বিশেষে সকলের আস্থা অর্জন সহ উন্নয়ন করতে পারবে তার পক্ষেই নীলকমলবাসী রায় দেবে। আমাদের সকলের মাঝে পরীক্ষিত এলাকার কাজের জন্যে তরুণ উদ্যমী নেতৃত্বকে বেছে নিতে হবে, উন্নয়নের স্বার্থে সুখে-দুঃখে নীলকমলবাসীর পাশে থাকা তরুণ জননেতা সালাউদ্দিন সরকারের বিকল্প নেই, আমরা আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতার জন্যে সালাউদ্দিন সরদারের সমর্থনে কাজ করবো।

মতবিনিময়সভার আয়োজক সালাউদ্দিন সরদার সকলের উদ্দেশ্যে বলেন, ‘আমার নেত্রী ডা. দীপু মনি এমপি নীলকমলবাসীর সাথে আছেন তিনি সবময় এই এলাকার উন্নয়নের কথা ভাবেন, ডা. দীপু মনির উন্নয়ন কাজ এলাকার সকলের কাছে পৌঁছে দিতে আমি আপনাদের পাশে আছি, আমি এলাকার জন্য কাজ করতে আগ্রহী। তাই আপনাদের সকলের দোয়া ও সমর্থন চাই। আপনাদের সমর্থন পেলে আমি এলাকার জন্য কাজ করবো।’

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কমপ্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি