Home / উপজেলা সংবাদ / নদীভাঙন, রাস্তাঘাট, বিদ্যুৎসহ উন্নয়নমূলক কাজ করেছি : দীপু মনি
নদীভাঙন, রাস্তাঘাট, বিদ্যুৎসহ উন্নয়নমূলক কাজ করেছি : দীপু মনি

নদীভাঙন, রাস্তাঘাট, বিদ্যুৎসহ উন্নয়নমূলক কাজ করেছি : দীপু মনি

‎Friday, ‎May ‎15, ‎2015  8:34:59 PM

শরীফুল ইসলাম :

পররাষ্ট্র মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ডা. দীপু মনি বলেছেন, আওয়ামী লীগ এমন একটি রাজনৈতিক দল, যা মানুষের জন্য কাজ করে। চাঁদপুর সদর উপজেলার রালদিয়া অ্যাড. আবুল বাশার তালুকদারের বাড়ির সামনে শক্রবার বিকেলে এক মহিলা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

চাঁদপুর সদর উপজেলার আশিকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজ্জাক ভূইয়ার সভাপতিত্বে ও আশিকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর সরকারের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সামছুল হক মন্টু পাটোয়ারী, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আরশাদ মিজি, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.আজিজ খান বাদল।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আশিকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি বিল্লাল হোসেন পাটোয়ারী, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী প্রমুখ। এর আগে ডা. দীপু মনি ২নং আশিকাটি ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।

এছাড়াও শুক্রবার দিনব্যাপি অন্যান্য কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ডা. দীপু মনি এমপি। ওইদিন দিনব্যাপী কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি এমপি বলেন, আমি এই এলাকায় যে উন্নয়ন করেছি তা একমাত্র আপনাদের জন্যই। কারণ আপনারা নির্বাচনে আমাকে যদি ভোট না দিতেন তাহলে আমি কিছুই করতে পারতাম না। আমি নির্বাচিত হওয়ার আগে চাঁদপুরে মানুষের নানা রকম দুর্ভোগ পোহাতে হয়েছিল। আর আমি নির্বাচিত হওয়ার পরেই নদী ভাঙন রোধে কাজ করেছি। প্রত্যন্ত গ্রাম অঞ্চলের রাস্তাঘাট, বিদ্যুৎসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করেছি।

২৫নং রালদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা, রালদিয়া অ্যাড. আবুল বাশার তালুকদারের বাড়ির সামনে মহিলা সমাবেশ ও সবশেষে উত্তর সেনগাঁও বসু মেম্বারের বাড়ির সামনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়।

ওইসব অনুষ্ঠানে সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি এমপি এসব কথা বলেন।

 

চাঁদপুর টাইমস : এসআই/ এমআরআর/২০১৫