Home / জাতীয় / রাজনীতি / নির্বাচন হলে শেখ হাসিনাই সরকার গঠন করবে : নাসিম
NASIM-2

নির্বাচন হলে শেখ হাসিনাই সরকার গঠন করবে : নাসিম

নির্বাচন হলে আওয়ামী লীগই জয়ী হবে এবং শেখ হাসিনাই সরকার গঠন করবেন বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেন, বাংলার মানুষই তাঁকে (শেখ হাসিনা) ভোট দিয়ে নির্বাচিত করবে।

শুক্রবার গাজীপুরের কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত শহীদ ময়েজউদ্দিনের ৩১তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে উপজেলা পরিষদ চত্বরের শহীদ ময়েজউদ্দিন মুক্তমঞ্চে স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন স্বাস্থ্যমন্ত্রী।
আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বলেন, ২০১৯ সালে দেশে আবারও নির্বাচন হলে অন্য কারও অধীনে নয়, শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে। কারণ শেখ হাসিনার সরকার বিদ্যুৎ সমস্যার সমাধান করেছে। নারীর ক্ষমতায়ন হয়েছে।
তিনি আরও বলেন, ময়েজউদ্দিনের রক্তে ভেজা কালীগঞ্জেও আওয়ামী লীগ বিজয়ী হবে। এখানে শহীদ ময়েজউদ্দিনের নামে নার্সিং ইনস্টিটিউট করা হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী, মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ। এ ছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার সম্পাদক হাছান মাহমুদ ও গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লাহ খান প্রমুখ।

চাঁদপুর টাইমিস নিউজ ডেস্ক: ।। আপডেট ০২:৪৫ পিএম, ১৭ অক্টোবর, ২০১৫ শনিবার

ডিএইচ