Home / জাতীয় / ‘নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে হবে’
ফিরেছেন প্রধানমন্ত্রী
ফাইল ছবি

‘নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে হবে’

আসন্ন নির্বাচনে জনগণ যাতে নির্বিঘ্নে ভোট দিতে পারে তা নিশ্চিত করতে আনসার সদস্যদের প্রস্তুত থাকার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ সোমবার সকালে গাজীপুরের সফিপুরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ৩৮তম জাতীয় সমাবেশে প্রধান অতিথির বক্তব্য এ কথা বলেন তিনি। আনসার একাডেমিতে আগমন ও ইয়াদ আলী প্যারেড গ্রাউন্ডে কুচকাওয়াজে সালাম ও অভিবাদন গ্রহণ করেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী বলেন, আসন্ন নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে হবে। মানুষের নিরাপত্তা রক্ষায় সচেষ্ট থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, দেশে আইনশৃঙ্খলা পরিস্থিতি শান্তিপূর্ণ রাখতে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর অবদান অপরিসীম। তিনি আরও বলেন, তরুণ সমাজকে মাদক ও জঙ্গিবাদ থেকে দূরে রাখতে এ দুটি বাহিনী অবদান রাখছে। সকাল সাড়ে ১০টার দিকে গাজীপুরের সফিপুরে আনসার ও ভিডিপি একাডেমিতে পৌঁছান প্রধানমন্ত্রী। সেখানে প্যারেড পরিদর্শন ও কুচকাওয়াজে আনসার ও ভিডিপি সদস্যদের অভিবাদন গ্রহণ করেন।

জাতীয় সমাবেশের প্রস্তুতি ও প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে গাজীপুরের সফিপুর আনসার-ভিডিপি একাডেমিকে সাজানো হয়েছে বর্নিল সাজে। আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে ব্যাপক নিরাপত্তাব্যবস্থা নেয়া হয়েছে। এ ছাড়া আনসার-ভিডিপি সদস্যদের কুটিরশিল্প পরিদর্শন ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা আয়োজন করা হয়েছে।

নিউজ ডেস্ক
: আপডেট, বাংলাদেশ সময় ২: ২০ পি.এম, ১৯ ফেব্রুয়ারি২০১৮, সোমবার।
কে এইচ