Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / নির্বাচন বানচালের ষড়যন্ত্র করতে চাইলে বিএনপিকে প্রতিহত করা হবে: মায়া চৌধুরী

নির্বাচন বানচালের ষড়যন্ত্র করতে চাইলে বিএনপিকে প্রতিহত করা হবে: মায়া চৌধুরী

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক ত্রান ও দুর্যোগ মন্ত্রী ও স্বাধীনতা পদক প্রাপ্ত মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন, নির্বাচন বানচালের ষড়যন্ত্র করলে বিএনপিকে প্রতিহত করা হবে। আওয়ামী লীগ কোনো সংঘাত চায় না। ষড়যন্ত্র করলে বিএনপিকে রুখে দেয়ার হুঁশিয়ারি দেন তিনি। আর কয়েক মাস পরেই হয়তোবা দ্বাদশ জাতীয় নির্বাচন। আর এই নির্বাচনকে সামনে রেঘে বিএনপি আবারও আগুন সন্ত্রাসের চেষ্টা করছে। প্রধান মন্ত্রী শেখ হাসিনা বেচেঁ থাকলে দেশ ভালো থাকবে। তারা কোনো দিন ক্ষমতায় যেতে পারবেনা তাই তারা প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে প্রকাশ্যে হত্যার হুমকি প্রদান করছে। আবারো দেশে নৈরাজ্য,সন্ত্রাস ও অরাজগতা সৃষ্টির ষড়যন্ত্র করছে। তাই এখন থেকে আওয়ামীলীগ মাঠে থেকে জনগণকে সাথে নিয়ে শান্তি সমাবেশ ও হত্যার হুমকি ও নৈরাজ্যেও প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ হবে প্রতিটি ইউনিয়নে।
আজ শুক্রবার (২ মে) বিকেলে চঁাদপুরের মতলব দক্ষিণ উপজেলার উপাদী উত্তর ইউনিয়ন আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রকাশ্যে হত্যার হুমকির প্রতিবাদে ডিঙ্গাভাঙ্গা উচ্চ বিদ্যালয় মাঠে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মায়া চৌধুরী তিনি বলেন, নোংরা ও নষ্ট রাজনীতি করে বিএনপি। এদের কাছে বঙ্গবন্ধুর বাংলাদেশ নিরাপদ নয়। তাই শপথ নিতে হবে, জঙ্গিবাদ, সাম্প্রদায়িক সন্ত্রাসের পৃষ্ঠপোষক এই অপশক্তি বিএনপিকে প্রতিহত করতে হবে।
তিনি বলেন, আওয়ামী লীগ অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন চায়। কিন্তু নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে বিএনপি।
মায়া চৌধুরী আরও বলেন,আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। বিএনপি-জামায়াত একটি চক্র এখনও মাথাচাড়া দিয়ে উঠছে। তাদেরকে প্রতিহত করতে হবে। তিনি আরও বলেন, কেউ আর নির্বাচনে ডাকের জন্য বসে থাকবেন না, আরেক বার সাধিলে খাবো এইটা আর হবে না। নির্বাচনে আসবেন না নির্বাচন বানচাল করার চেষ্টা করেন তাহলে দেশের জনগণ ও বিদেশও আপনাদের বিপক্ষে যাবে।
উপাদী উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ শাহআলম খানের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাধারণ সম্পাদক আব্দুল হান্নান এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বিএইচএম কবির আহমেদ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দীপু।
সমাবেশে আরো বক্তব্য রাখেন,মতলব পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আওলাদ হোসেন লিটন, মতলব পৌরসভার সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম নুরু, উপাদী উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শহীদুল্লাহ প্রধান, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার, মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ও জেলা পরিষদের সদস্য মিনহাজ উদ্দিন খান, জেলা পরিষদের সদস্য আল-আমিন ফরাজী, সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শওকত আলী বাদল, সাবেক ছাত্রনেতা জসিম উদ্দিন পাটওয়ারী, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি জহির সরকার, সাবেক সাধারণ সম্পাদক ফারুক পাটওয়ারী, মতলব দক্ষিণ উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী আসমা আক্তার অঁাখি, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন মাস্টার, যুবলীগ নেতা হেলাল বকাউল প্রমূখ। প্রতিবাদ সমাবেশে হাজার হাজার নেতা-কর্মীর উপস্থিতি ও বিভিন্ন ইউনিয়ন থেকে হাজার হাজার নেতাকর্মীদের বাদক ধলসহকারে মিছিলে মিছিলে মুখরিত করে তোলে সমাবেশ স্থল। প্রতিবাদ সমাবেশ বিশাল জনসমুদ্রে পরিণত হয়। এসময় আ’লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য আহসান উল্লাহ হাসান,আ’লীগ নেতা বোরহান চৌধুরী,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী ও উপজেলা যুবলীগের সদস্য হাসান মোর্শেদ আহার চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক ইকবাল হোসেন জুয়েল, সাদুল্যাপুর ইউনিয়ন আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক আক্তার সরকার, বর্তমান সাধারণ সম্পাদক ইউসুফ মিয়া,যুবলীগ নেতা রিপন চৌধুরী, সাবেক ছাত্রলীগ নেতা রহমত উল্লাহ সরকার লিখন, উপজেলা যুবলীগ নেতা কামরুল হাসান মামুন, খোরশেদ চৌধুরী, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এসএম নোমান দেওয়ান, ছেংগারচর পৌর আ’লীগ নেতা খোকন প্রধান, উপজেলার ফতেপুর পশ্চিম ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান কাজল, উপজেলা ছাত্রলীগের ১ নাম্বার সদস্য সদরুল আলম,সদস্য জোবায়ের আহম্মেদ জনিসহ আওয়ামী লীগ, যুবলীগ, মৎস্যজীবীলীগ,শ্রমিকলীগ,ছাত্রলীগসহ বিভিন্ন নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

মতলব প্রতিনিধি, ২ জুন ২০২৩