Home / চাঁদপুর / নির্বাচন কমিশনকে প্রশ্নবিদ্ধ করাই বিএনপির কাজ: শিক্ষামন্ত্রী
নির্বাচন

নির্বাচন কমিশনকে প্রশ্নবিদ্ধ করাই বিএনপির কাজ: শিক্ষামন্ত্রী

শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি বলেছেন, বিএনপি যদি সত্যিই রাজনৈতিক দল হতো তবে তারা নির্বাচন কমিশন গঠন প্রক্রিয়ায় অংশ নিতো। তাদের একটাই কাজ নির্বাচন কমিশনকে প্রশ্নবিদ্ধ করা।

১৮ ফেব্রুয়ারি শুক্রবার সকালে চাঁদপুর টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের পঞ্চমতলা একাডেমিক কাম ওয়ার্কশপ ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, ‘বিএনপির কাছে একটা নির্বাচনই গ্রহণযোগ্য হবে, যেখানে তাদের জয়ী ঘোষণা করা হবে। এটা তো গণতন্ত্র হতে পারে না। বিএনপি সবকিছু নিয়েই লুকোচুরি করে। সব সময় ধোঁয়াশা তৈরি করা এবং ঘোলা পানিতে মাছ শিকার করাই তাদের কাজ। তারা রাস্ট্রক্ষমতায় থেকে এককোটি ৩০ লাখ ভুয়া ভোটার তালিকা করেছে। তাদের সময়ে যত গুলো ভোট হয়েছে সেই কথা নাইবা বললাম। তারা নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করেছে। আজকে সবার সামনে স্বচ্ছতার সাথে জাতীর সামনে ঘটছে। একটি সার্চ কমিটি করা হচ্ছে। তাতে সকল রাজনৈতিক দলের নেতা, বিশিষ্ট ব্যাক্তি, সমাজের সকল পর্যায়ের ব্যাক্তির মতামতের ভিত্তিতে শেখ হাসিনার সরকার দেশের উন্নয়নে কাজ করছেন।’

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইমতিয়াজ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, মুজিবুর রহমান ভূঁইয়া, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি গিয়াসউদ্দিন মিলন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী।

প্রতিবেদকঃ শরীফুল ইসলাম,১৮ ফেব্রুয়ারি ২০২২