Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / নিরাপত্তা,আইন প্রয়োগ ও সংরক্ষণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে আনসার বাহিনী: এমপি রুহুল
নিরাপত্তা

নিরাপত্তা,আইন প্রয়োগ ও সংরক্ষণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে আনসার বাহিনী: এমপি রুহুল

চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ নুরুল আমিন রুহুল বলেছেন, নিরাপত্তা, আইন প্রয়োগ ও সংরক্ষণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে আনসার বাহিনী।

২৮ মে শনিবার সকাল ১১টার দিকে  মতলব দক্ষিণ উপজেলা আনসার ও ভিডিপির আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন।

তিনি বলেন,’আনসার ভিডিপির সদস্যরা পুলিশ বাহিনীর সহায়ক হিসেবে কাজ করে আসছে।শুধু তাই নয়,তারা স্বেচ্ছা সেবার কাজ করে, দেশের সার্বভোমত্য রক্ষায় সহায়ক হিসেবে  কাজ করে, দেশের আইন শৃংখলা রক্ষায় সরকারি আইন শৃংখলা বাহিনীকে সাহায্য করা  এবং সামাজিক উন্নয়নে কাজ গুলো প্রতিটি মানুষের মাঝে সেবা পৌঁছে দেয়া।’

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক। প্রধান আলোচক হিসেবে বক্তব্যে রাখেন আনসার ও ভিডিপির চাঁদপুর জেলা কমান্ড্যান্ট উজ্জল কুমার পাল।বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ লিয়াকত হোসেন প্রধান,মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন মিয়া , বিআরডিবির চেয়ারম্যান মোফাজ্জল হোসেন।অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা সাকিব উল মওলা।

অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা প্রশিক্ষক নুরুল ইসলাম কাউসার।সমাবেশে দুই শতাধিক আনসার ও ভিডিপির সদস্যদের মাঝে প্রতিজনকে ৪৫০ টাকা করে বিতরণ করা হয়।

এছাড়া আনসার সদস্যদের বিভিন্ন কর্মকান্ডে ভুমিকার জন্য প্রথম পুরস্কার হিসেবে একটি বাই সাইকেল  দ্বিতীয় পুরস্কার একটি সেলাই মেশিন এবং ৪০ জনকে পুরস্কার প্রদান করা হয়।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ২৮ মে ২০২২