Home / চাঁদপুর / নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচন দিতে হবে: অ্যাড. সেলিম আকবর
নিরপেক্ষ

নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচন দিতে হবে: অ্যাড. সেলিম আকবর

সারাদেশে ভয়াবহ লোডশেডিং, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে চাঁদপুরে গণফোরামের আয়োজনে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। শনিবার (১০ জুন) সকালে চাঁদপুর পৌর বাস স্ট্যান্ডে এই কর্মসূচির আয়োজন করা হয়।

এতে অংশ নেন গণফোরামের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও জেলা সভাপতি এডভোকেট সেলিম আকবরের সভাপতিত্বে ও সেক্রেটারী নজরুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন

কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য মোস্তাক আহমেদ, যুগ্ম সম্পাদক সফিউর রহমান বাচ্চু, জেলা গনফোরামের যুগ্ম সম্পাদক বাসুদেব মজুমদার, থানা গনফোরামের সভাপতি মহসিন মিয়াজী, সেক্রেটারী আলমগীর গাজী, মহিলা গনফোরামের সভাপতি এড. জেসমিন আক্তার, ফরিদগঞ্জ উপজেলা গনফোরাম আহ্বায়ক এড. হাবিবুর রহমান, হাইমচর উপজেলা গনফোরাম সেক্রেটারী শাহজাহান, বাগাদী ইউনিয়ন গনফোরাম সেক্রেটারী আবু সুফিয়ান, চান্দ্রা ইউনিয়ন গনফোরাম সভাপতি লোকমান আহমেদ, সেক্রেটারী মোঃ লিটন, দক্ষিণ আলগী গনফোরাম সভাপতি মজিব শেখ, পৌর গনফোরাম নেতা আলী এরশাদ গাজী।

এ সময় গনফোরামের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও জেলা সভাপতি এডভোকেট সেলিম আকবর তার বক্তব্যে বলেন, দেশের অব্যাহত লোডশেডিং ও দ্রব্যমূল্যের কারনে মানুষ আজ দিশেহারা। নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধ করার পরও কয়লা এবং তেল আমদানিতে জনগনের টাকা কোথায় গেল। মানুষ উপজেলা, পৌরসভা, ইউনিয়ন, জেলা পরিষদ নিরাবাচনে ভোট দিতে পারে নাই। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচন দিতে হবে।

প্রতিবেদক: মাজহারুল ইসলাম অনিক, ১০ জুন ২০২৩